whatsapp channel
BollywoodHoop Plus

Ekta Sharma: হাতে নেই কাজ, বেচতে হয়েছে গয়না, কল সেন্টারে কাজ করেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী

গ্ল‍্যামার জগতের চাকচিক্যের আড়ালে রয়েছে বহু কান্না, হতাশা, অনেক না পাওয়া। আপাতদৃষ্টিতে কূশীলবদের দেখে মনে হয়, তাঁদের জীবন পিকচার পারফেক্ট। কিন্তু গ্ল‍্যামার জগতে থাকতে গেলে নিজেকে যথেষ্ট গ্রুম করতে হয়। থাকতে হয় আপডেটেড। এই ইঁদুর দৌড়ে অনেক সময়ই পিছিয়ে পড়েন শিল্পীদের একাংশ। পরিস্থিতি কর্মহীন করে দেয় তাঁদের। এঁদের মধ্যে রয়েছেন একতা শর্মা (Ekta Sharma)।

একদা একতা কাপুর (Ekta Kapoor)-এর প্রযোজনা সংস্থা ‘বালাজি টেলিফিল্মস’-এর অন্যতম মুখ ছিলেন একতা শর্মা। এই প্রযোজনা সংস্থা নির্মিত একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এগুলির মধ্যে রয়েছে ‘কুসুম’, ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মতো সিরিয়াল। কিন্তু করোনা অতিমারী সব হিসাব ওলোট-পালোট করে দিয়েছে। কার্যতঃ কর্মহীন হয়ে পড়েছিলেন একতা। ফলে পেটের দায়ে কল সেন্টারে কাজ করতে শুরু করেন তিনি। বারবার ইন্ডাস্ট্রির সহকর্মীদের সাথে যোগাযোগ করলেও মেলেনি কোনো সহযোগিতা।

 

View this post on Instagram

 

A post shared by Vygr Media (@vygrofficial)

একতার মতে, তিনি একজন শিক্ষিত মহিলা। ফলে বাড়িতে বসে কান্নাকাটি করার পরিবর্তে বাইরে গিয়ে রোজগার করা তাঁর কাছে সঠিক বলে মনে হয়েছে। যথেষ্ট সম্মানজনক পদে কাজ করেন একতা। তা নিয়ে তিনি গর্বিত। কর্মহীন হয়ে একসময় নিজের গয়না বিক্রি করতে হয়েছে একতাকে। 2020 সালে ভেবেছিলেন, এক বছর পর সব ঠিক হয়ে যাবে। কিন্তু পরিস্থিতি ঠিক হওয়ার ছিল না। এই কারণে একদা বিলাসবহুল জীবন যাপন করা, ডায়েট ফুড খাওয়া, স্পটবয় পরিবেষ্টিত হয়ে থাকা একতাকে বাইরে গিয়ে অন্য কাজ করার জন্য মানসিক প্রস্তুতি নিতে হয়েছে।

অভিনয় ছেড়ে অন্য ক্ষেত্রে কাজ করার সিদ্ধান্ত নেওয়া একতার পক্ষে সহজ ছিল না। কারঢ ইন্ডাস্ট্রিতে দুই দশক কাটিয়ে ফেলা একতা লকডাউনের আগে অবধি ‘বেপনহা পেয়ার’ সিরিয়ালে অভিনয় করেছেন। বর্তমানে ক্ষিপ্ত গ্রাহকদের সাথে কথা বলাও একতার অভ্যাস হয়ে গিয়েছে।

whatsapp logo