whatsapp channel

Nusrat Jahan: মহালয়ার দিনে সনাতনী সাজে স্নিগ্ধতা ছড়ালেন নুসরত জাহান

সাদা শাড়ি, লাল পাড়, কপালে লাল সিঁদুরের টিপ, এলো চুল, চোখে কাজল, পায়ে আলতা, হাতে পদ্ম নিয়ে মহালয়ায় সেজে উঠলেন তৃণমূল সাংসদ তথা যশ দাশগুপ্ত পত্নী নুসরত জাহান! তার সাজে…

Avatar

Susmita Kundu

সাদা শাড়ি, লাল পাড়, কপালে লাল সিঁদুরের টিপ, এলো চুল, চোখে কাজল, পায়ে আলতা, হাতে পদ্ম নিয়ে মহালয়ায় সেজে উঠলেন তৃণমূল সাংসদ তথা যশ দাশগুপ্ত পত্নী নুসরত জাহান! তার সাজে প্রশংসায় পঞ্চমুখ নেট জনতা।

শিউলি, পদ্ম দিয়ে সুন্দর করে ভিডিওটি এডিটি করা হয়েছে, একবার দেখলে বারবার দেখতে মন চাইবে। এর আগেও মহালয়ার সময় নুসরত সেজে শুভেচ্ছা জানান, তখন তিনি নিখিল পত্নী ছিলেন। এবারে তিনি যশ দাশগুপ্তর সন্তানের মা। দুইবারই হিন্দু পুরুষের ঘরণী হয়ে চরম কটাক্ষের শিকার হয়েছেন ঠিকই, কিন্তু মহালয়ার শুভেচ্ছা জানাতে ভোলেননি।

বরং, এই বছর তিনি হলেন এক সন্তানের মা। নাহ্, এক নয় হিসেবনুযায়ী দুই সন্তানের মা। তাই নিজেকে মাতৃরূপে সাজিয়ে পরিবেশন করেছেন কোমল মাতৃ রূপে। প্রথমবার যখন মহালয়ায় তিনি সেজে ভিডিও পোস্ট করেন তখন তার সম্প্রদায়ের মানুষ সহ বহু মানুষ তার ভিডিও দেখে ন্যাকামি আখ্যা দিয়েছেন। কিন্তু, এবারে বেশিরভাগ নেট জনতা প্রশংসায় পঞ্চমুখ।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় #Askmeanything সেশনের আয়োজন করেছিলেন নুসরত, অর্থাৎ তাকে যা ইচ্ছা প্রশ্ন করা যাবে। সেই #Askmeanything সেশনে তাকে নানান ধরনের প্রশ্ন করা হয়, যার মধ্যে উল্লেখযোগ্য হল – ‘তুমি অমুসলিমদের বিয়ে করেছো কেন? নাকি তুমি মুসলমান বর পাওয়ার যোগ্য নও?’ কি ভাবলেন নুসরত উত্তর দেয় নি? দিয়েছেন। তার উত্তর হল এই যে – ‘তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? কোন জগতেই বা বাস কর, তুমি কি মানুষ…!’

whatsapp logo