BollywoodHoop Plus

Alia Bhatt: গর্ভবতী আলিয়াকে যা খাওয়ালেন শিল্পা শেঠি

মাত্র কয়েকদিন আগেই শোনা গিয়েছিল সাড়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট (Alia Bhatt)-এর হঠাৎই মাঝরাতে পিজ্জা খাওয়ার ইচ্ছা হয়েছিল। আলিয়া নাকি ফোন করে কয়েকজন পরিচিতকে জিজ্ঞাসাও করেছিলেন, এত রাতে পিজ্জা কোথায় পাবেন! চেষ্টা করেছিলেন ভাবী পিতা রণবীর কাপুর (Ranbir Kapoor)-ও। কিন্তু আদৌ আলিয়া পিজ্জা খেতে পেয়েছিলেন কিনা তা জানা যায়নি। কিন্তু এবার মাঠে নামলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। অবশ্যই আলিয়াকে পিজ্জার যোগান দেওয়ার জন্য।

সম্প্রতি আলিয়ার ইন্সটাগ্রাম স্টোরিতে একটি হাফ খাওয়া পিজ্জার ছবি দেখা গিয়েছে। আলিয়া ছবিটি শেয়ার করে শিল্পাকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। কারণ পিজ্জাটি শিল্পার তৈরি। আলিয়া জানিয়েছেন, পিজ্জাটি খেতে অত্যন্ত ভালো ছিল। শিল্পাও আলিয়ার স্টোরিটি শেয়ার করে লিখেছেন, তাঁর তৈরি পিজ্জা আলিয়ার ভালো লেগেছে। অতএব তিনিও খুশি। তবে আরও অনেক কিছু আসছে আলিয়ার জন্য। এর সাথেই শিল্পা জুড়েছেন জড়িয়ে ধরার ইমোজি। অত রাতে আলিয়ার জন্য পিজ্জা তৈরি একমাত্র শিল্পার পক্ষেই সম্ভব ছিল। কারণ আলিয়া ভেগান। ফলে আলিয়ার জন্য তৈরি পিজ্জাও অবশ্যই ভেগান হতে হবে যা সাধারণতঃ কোনো পিজ্জা আউটলেট খোলা থাকলেও পাওয়া সম্ভব ছিল না।

তবে বরাবর শিল্পার বিশেষ স্নেহের পাত্রী আলিয়া। ইতিমধ্যেই টম হার্পার (Tom Harper) পরিচালিত ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে কেয়া ধাওয়ানের চরিত্রে আলিয়াকে দেখতে যথেষ্ট ভালো লেগেছে। ‘হার্ট অফ স্টোন’ আলিয়ার হলিউড ডেবিউ। রবিবার এই ফিল্মের ফার্স্ট লুক ইন্সটাগ্রামে শেয়ার করে আলিয়া লিখেছেন, 2023 সালে নেটফ্লিক্সে আসতে চলেছে কেয়া।

শিল্পা ‘হার্ট অফ স্টোন’-এ আলিয়ার লুকের প্রশংসা করেছেন। আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ তাঁর মা সোনি রাজদান (Soni Razdan)। তালিকায় রয়েছেন জোয়া আখতার (Zoya Akhter) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)-ও।

Related Articles