whatsapp channel

Dev: একটা সময় হিরোইনরা পাত্তা দিত না: দেব

আজ ৩০ শে সেপ্টেম্বর, সাড়ম্বরে মুক্তি পেয়েছে দেব ও প্রসেনজিৎ অভিনীত কাছের মানুষ। পুজোর মুখে বাংলা ছবির মুক্তি মানে নিশ্চিত লক্ষ্মী লাভ। তবে, বক্স অফিসে কতটা সাফল্য পাবে সেই খবর…

Avatar

Susmita Kundu

আজ ৩০ শে সেপ্টেম্বর, সাড়ম্বরে মুক্তি পেয়েছে দেব ও প্রসেনজিৎ অভিনীত কাছের মানুষ। পুজোর মুখে বাংলা ছবির মুক্তি মানে নিশ্চিত লক্ষ্মী লাভ। তবে, বক্স অফিসে কতটা সাফল্য পাবে সেই খবর জানা যাবে এক দুই দিনের মধ্যেই।

সম্প্রতি, দেব সাক্ষাৎকার দেন এক সংবাদমাধ্যমে, যেখানে তিনি তার জীবনের ডিপ্রেশনের মুহূর্ত থেকে আজকের প্রযোজনা ও অভিনয় সবটা নিয়ে কথা বলেছেন খোলাখুলি। দেবের কথায়, ‘কাছের মানুষ’ জীবনের গল্প বলবে, এবং এটা কোনো ডিপ্রেশিং ছবি নয়। তাই নিজের এক্সপেরিমেন্ট দিয়েই এই নতুন ছবি গড়ে তুলেছেন। এমনকি তার কথায় এও প্রকাশ পেয়েছে যে তিনি দর্শকদের নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছেন এই সিনেমার মাধ্যমে। তিনি যে জিনিসটা পারেন না সেটা করেন না, যেমন পলিটিকস, কিন্তু যেটা পারেন সেটা হল পরিশ্রম।

সাংসদ হওয়ার পরপর চরম ডিপ্রেশনের মধ্যে দিয়ে যান তিনি। তার স্টারডম নিচে যেতে শুরু করে। এমনকি, সেইসময় বহু অভিনেত্রীরা তাকে এড়িয়ে যান। তার ছবির পোস্টার হল থেকে নামিয়ে দেওয়া হত, এবং সেইসময় বহু অভিনেত্রীরা প্রথম দিকে হ্যাঁ বলে পরে ছবি বাতিল করে দেন। সেই সময় চরম ডিপ্রেশন কাজ করেছে মনে, কিন্তু, পরিশ্রম আর সাধনার মধ্যে দিয়ে দেব ফিরছেন। আগামী দিনেও দেবের হাত ধরে নতুন নতুন ছবি মুক্তি পাবে বলে ধারণা অভিনেতার।

তাহলে কি দেব সাফল্যের সিড়ি বেয়ে উঠতে উঠতে মুম্বাই পাড়ি দেবেন? এমন প্রশ্ন দেবের কাছে এলে তার একটাই জবাব সবাই যদি চলে যায় তবে বাংলাকে কে দেখবে। তাই তিনি পালিয়ে কোথাও যাবেন না, বরং বাংলায় থেকেই কাজ করে যাবেন, প্রযোজনা হোক বা অভিনয়। কারণ, বাংলার দর্শক তার ‘কাছের মানুষ’।

whatsapp logo