Hoop PlusTollywood

Sandy Saha: নুসরতকে ভুলে স্যান্ডিতে মজলেন প্রাক্তন স্বামী নিখিল জৈন!

এক মহালয়া, তারমধ্যে জন্মদিন। পাবে বন্ধুদের সঙ্গে গিয়ে মজা, নাচ আড্ডা খাওয়া দাওয়া শেষ। বাড়ি ফেরার পথে, পাবের বাইরে নতুন ক্রাশ নিখিল জৈন এর সঙ্গে দেখা। ব্যাস, আর কে ধরে রাখে? শুভেচ্ছা বিনিময় করতে গিয়েই শুরু অশান্তি। নিখিল নাকি খুব রেগে জন এবং অশ্রাব্য ভাষায় গালি গালাজ করেন স্যান্ডি সাহাকে। দুজনের মধ্যে চলে তর্কাতর্কি। সেখানকার সিকিউরিটি গার্ড ব্যাপারটাতে হস্তক্ষেপ করে ব্যাপারটা সামাল দেন।।। এই ছিল মহালয়ার দিনের ঘটনা।

পঞ্চমীর রাতে গল্পটা আবার পাল্টে যায়। মধুর মিলন হয় দুই জনের, মিলনের জায়গা সেই পাব। যেখানে দাঁড়িয়ে দুজনের মধ্যে তুমুল গোল বাঁধে, সেই পাব হয় পরে দুজনের চুমুর জায়গা।নিখিলের গাল ভরে চুম্বন করেন সোশ্যাল মিডিয়া স্টার স্যান্ডি সাহা।

নিখিলকে জড়িয়ে ধরে চুম্বন স্যান্ডির

এদিন, স্যান্ডি এক সংবাদমাধ্যমে জানান যে নিখিল জৈন তার বর্তমান ক্রাশ। যশের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তার। এই সম্পর্কটা নতুন করে শুরু করা যেতেই পারে। আমি তো প্রস্তাবও দিয়েছি। বলেছি, আমি ওঁকে ভালোবাসি। ও একই কথা বলেছে। নেশার মধ্যেই বলেছে (হেসে)। যাই হোক এবার পুজোর নতুন কাপল আমরাই।

নুসরতের চ্যাপ্টার ক্লোজ হওয়ার পর নিখিল মুভ করেছেন। ফের কাজে মন দিয়েছেন। পাশাপাশি টেলিভিশন অভিনেত্রী ঊষসীকে নিয়ে নতুন করে গসিপ তৈরি হয়েছে। কারণ, এই বছর পুজোর গানের ব্যাকগ্রাউন্ডে নতুন রেঞ্জ লঞ্চ হয়, যার নাম আদরিণী৷ তাহলে কি নিখিল ঊষসীকে নিয়ে নতুন কিছু শুরু করতে চলেছেন নাকি সবটাই প্রফেশনাল? উত্তর যাই হোক, স্যান্ডি কিন্তু তার ভালোবাসার কথা নিখিলকে জানিয়ে দিয়েছেন।

Related Articles