whatsapp channel

Dibyojyoti Dutta: দীপার বদলে অন্য কাউকে চুমু খেয়ে আদর করলেন পর্দার সূর্য!

সাপ নিয়ে মানুষের মনে বেশ কিছু ভ্রান্ত ধারণা রয়েছে। অনেকেই মনে করেন, সাপ মানুষের ক্ষতি করে। কিন্তু আদতে তা নয়। সাপ নিজেকে রক্ষা করতে ফণার সাহায্য নেয়। এমনকি নিজে আক্রান্ত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাপ নিয়ে মানুষের মনে বেশ কিছু ভ্রান্ত ধারণা রয়েছে। অনেকেই মনে করেন, সাপ মানুষের ক্ষতি করে। কিন্তু আদতে তা নয়। সাপ নিজেকে রক্ষা করতে ফণার সাহায্য নেয়। এমনকি নিজে আক্রান্ত হলে তবেই কামড়ে দেয় সাপ। সম্প্রতি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) যখন সাপের সাথে তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, তখন অনেকেই চমকে গিয়েছিলেন।

Advertisements

প্রকৃতপক্ষে, দিব্যজ্যোতি পুজোর ছুটিতে মা-বাবা ও বোনকে নিয়ে পাড়ি দিয়েছিলেন থাইল্যান্ডে। সেখানে বিভিন্ন স্থান ঘোরার পাশাপাশি পাটায়ার আন্ডারওয়াটার ওয়ার্ল্ডে গিয়েছিলেন তাঁরা। সেখানেই একটি হলুদ রঙের পাইথনকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন দিব্যজ্যোতি। তাঁর বহুদিনের ইচ্ছা ছিল এইধরনের বিপজ্জনক সাপকে জড়িয়ে ধরে ছবি তোলার। তবে ভয় পাননি দিব্যজ্যোতি। এককথায় তাঁর অভিজ্ঞতা দারুণ। পাইথনটি ছেলে না মেয়ে, জানেন না তিনি। তবে দিব্যজ্যোতি বললেন, পাইথনটির শরীর ছিল অদ্ভুত ধরনের ঠান্ডা। সুন্দর সুবাস আসছিল শরীর থেকে। পাইথনটিকে দিব্যজ্যোতি হাতে তুলে নিতেই তাঁকে জড়িয়ে ধরেছিল সে।

Advertisements

দিব্যজ্যোতির কাছে অবশ্য সাপটি যথেষ্ট লাস্যময়ী ও সেক্সি। নিরীহ সাপটিকে আদর করেছেন তিনি, চুম্বনও করেছেন। সাপটিও তাঁকে চেটে দিয়েছে। দিব্যজ্যোতিও উপলব্ধি করেছেন, সাপের লেজে পা না দিলে সে কিছুই করবে না। সে যথেষ্ট নিরীহ প্রাণী। সাপ নিয়ে নিজেও রিসার্চ করেছেন দিব্যজ্যোতি। তিনি জানালেন এক যুবকের কথা যিনি একঘর সাপের মাঝে থেকেও নিরাপদ ছিলেন।

Advertisements

তবে দিব্যজ্যোতির একটি নিজস্ব স্বপ্ন রয়েছে। তিনি চান, অস্ট্রেলিয়ার একটি বিশেষ স্থানে সাপ নিয়ে বিভিন্ন স্টান্ট করতে। একসাথে অনেকগুলি সাপকে শরীরে পেঁচাতে চান দিব্যজ্যোতি।

Advertisements

whatsapp logo
Advertisements