whatsapp channel

Anjali-Urfi: এমএমএস কাণ্ডে জড়িত অঞ্জলির সঙ্গে উদ্দাম নাচ উর্ফির, দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

বৃহস্পতিবার ছিল কড়ওয়া চৌথ। দেশ জুড়ে মহিলারা কড়ওয়া চৌথ পালন করেছেন। তবে উর্ফি জাভেদ (Urfi Javed) ও তাঁর বর্তমান বেস্ট ফ্রেন্ড অঞ্জলি অরোরা (Anjali Arora) একটু অন্যরকম ভাবে সেলিব্রেট করলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বৃহস্পতিবার ছিল কড়ওয়া চৌথ। দেশ জুড়ে মহিলারা কড়ওয়া চৌথ পালন করেছেন। তবে উর্ফি জাভেদ (Urfi Javed) ও তাঁর বর্তমান বেস্ট ফ্রেন্ড অঞ্জলি অরোরা (Anjali Arora) একটু অন্যরকম ভাবে সেলিব্রেট করলেন কড়ওয়া চৌথ। তাঁরা শেয়ার করলেন ‘কড়ওয়া চৌথ স্পেশ্যাল’ ডান্স ভিডিও।

Advertisements

উর্ফি ও অঞ্জলি দুজনেই বিতর্কিত। উর্ফি তাঁর অদ্ভুতদর্শন পোশাকের জন্য প্রায়ই ট্রোলড হন। অঞ্জলি তো এমএমএস কান্ডের জন্য বিখ্যাত। বারবার তাঁর এমএমএস সোশ্যাল মিডিয়ায় লিক হয়। উর্ফি ও অঞ্জলি দুজনেই রিয়েলিটি শো স্টার। গত বছর ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করেছিলেন উর্ফি। অঞ্জলি অংশগ্রহণ করেছিলেন একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ। এবার দুই বিতর্কিত সেলেব মিলে তৈরি করলেন ডান্স ভিডিও। ডান্স ভিডিওতে উর্ফি ও অঞ্জলি ‘সাজনা হ্যায় মুঝে’ গানের রিমেক ভার্সনের সাথে নাচলেন।

Advertisements

চলতি বছর ‘সাজনা হ্যায় মুঝে’-র রিমেক ভার্সনের সাথে তৈরি মিউজিক ভিডিওতে দেখা মিলেছিল অঞ্জলির। এই রিমেক ভার্সনটি গেয়েছেন শ্রুতি রাণে (Shruti Rane)। এই গানের সাথে তৈরি ইন্সটাগ্রাম রিলে উর্ফির পরনে ছিল নীল রঙের শিফন শাড়ি ও বিকিনি ব্লাউজ। ব্লাউজের সামনের অংশের ডিজাইন গোলাপের মতো। কানে জাঙ্ক ইয়ারিং পরেছিলেন উর্ফি। হালকা মেকআপ করে চুলে বেঁধেছিলেন খোঁপা। অঞ্জলি পরেছিলেন সাদা পোলকা ডট দেওয়া লাল রঙের শিফন শাড়ি ও কালো ব্লাউজ। ব্লাউজের নেক ছিল স্কোয়্যার। চুল খোলা রেখেছিলেন অঞ্জলি। অঞ্জলি ও উর্ফির মিউজিক ভিডিওয় কিন্তু নজর কেড়েছেন উর্ফি। তাঁর স্টাইল ও এক্সপ্রেশনের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

Advertisements

মাত্র কিছুদিন আগেই উর্ফির নতুন মিউজিক ভিডিও ‘মজবুরি’ মুক্তি পেয়েছে সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে। কমলা রঙের শাড়িতে উর্ফির নাচ নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। মিউজিক ভিডিওটি মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই আড়াই লক্ষ ভিউ পেয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements