Hoop Life

Lifestyle: একটুকরো দারচিনি দিয়েই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

দারচিনি অতি পরিচিত একটি মশলা। রান্নায় দারচিনির গন্ধ বেশ ভালই লাগে। অনেকে আবার মুখশুদ্ধি হিসেবেও দারচিনি চিবিয়ে থাকেন। দারচিনির মধ্যে রয়েছে অনেক গুণাগুণ। যারা ইউটেরাসের সমস্যায় ভুগছেন, তারা নিয়মিত এক টুকরো দারচিনি খান। যাদের অতিরিক্ত পরিমাণে পিসিওডির সমস্যা আছে, ওভারিয়ান সিস্ট আছে তারা নিয়মিত দারচিনি দিয়ে চা পান করুন। এতো গেল দারচিনি কিভাবে আপনার শরীরকে সুস্থ রাখবে সেই কথা। কিন্তু আপনি কি জানেন? দারচিনির মধ্যে রয়েছে অনেক শক্তি। এটি মানসিকভাবেও অনেকটা ভালো রাখবে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন আপনি কিভাবে দারচিনি দিয়ে করতে পারেন অসাধারণ বাস্তু টোটকা।

১) এক টুকরো দারচিনি পোড়ান- যদি বাড়ি থেকে নেগেটিভ শক্তিকে দূর করতে চান, তাহলে প্রতিদিন সন্ধ্যেবেলা এক টুকরো দারচিনি পোড়াতে পারেন, এতে আপনার বাড়ি থেকে নেগেটিভ শক্তি দূরে চলে যাবে এবং বাড়িতে প্রবেশ করবে পজিটিভ শক্তি।

২) সাথে রাখুন দারচিনি টুকরো – যখন যেখানে যাচ্ছেন সাথে অর্থাৎ পয়সার ব্যাগে এক টুকরো দারচিনি রেখে দিন। এক টুকরো দারচিনি সৌভাগ্যকে ডেকে আনবে।

৩) লবঙ্গ, দারচিনি রাখুন – জলের মধ্যে লবঙ্গ, দারচিনিকে ফুটিয়ে সেই জল যদি আপনি আপনার ঘরের দরজার সামনে রাখতে পারেন, তাহলে সমস্ত পজিটিভ এনার্জি আপনার গৃহে প্রবেশ করবে।

৪) দারচিনি চা পান করুন – প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে যদি দারচিনি চা পান করতে পারেন, তাহলে আপনি আপনার এনার্জিকে অনেক বেশি পরিমাণে বুস্ট করতে পারবেন। এর ফলে ইতিবাচক শক্তি আপনার শরীরের মধ্যে চলে আসবে, যা কিন্তু অনেকটাই আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবে।

৫) ভালোবাসা বাড়াতে ভরসা রাখুন দারচিনি আর চন্দনের ওপর – নিজেদের মধ্যে দাম্পত্য সম্পর্ককে অনেক ভালো করতে অবশ্যই ভরসা রাখতে পারেন দারচিনির উপরে। অনেকেই হয়তো শুনলে বিশ্বাস করতে পারছেন না। দারচিনির গুঁড়ো আর চন্দনের গুঁড়ো যদি আপনি আপনার বেডরুমের যেখানে আপনারা অনেকটা বেশি সময় কাটান, সেইখানে যদি মাঝে মাঝে ছড়িয়ে দিতে পারেন ফুঁ দিয়ে, তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, দাম্পত্য সম্পর্ক অনেক বেশি গভীর হয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles