whatsapp channel

Gold Price Today: ধনতেরাসের পরেই সোনার দামে ফের ব্যাপক পরিবর্তন!

ধনতেরাস শেষ হতেই ফের সোনার দাম ঊর্ধ্বমুখী। আবারও বেড়ে গেল সোনার দাম। এই যেমন গতকাল হলমার্ক সোনার দাম ছিল ৪৮৭০ টাকা, সেটাই আজ গিয়ে দাঁড়িয়েছে ৪৯৪৫ টাকা। সুতরাং, দাম বেড়ে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ধনতেরাস শেষ হতেই ফের সোনার দাম ঊর্ধ্বমুখী। আবারও বেড়ে গেল সোনার দাম। এই যেমন গতকাল হলমার্ক সোনার দাম ছিল ৪৮৭০ টাকা, সেটাই আজ গিয়ে দাঁড়িয়েছে ৪৯৪৫ টাকা। সুতরাং, দাম বেড়ে দাঁড়িয়েছে ৭৫ টাকা। চলুন, সোনার ও রুপোর দামের ঝলক দেখে নিই।

Advertisements

আজ, রবিবার ২৩.১০.২২ তারিখে সোনার ও রুপোর দাম হল যথারীতি:- হলমার্ক সোনা – ১০ গ্রামের দাম ৪৯,৪৫০ টাকা, ১ গ্রামের দাম ৪৯৪৫ টাকা। গহনা সোনা- ১০ গ্রামের দাম ৪৮,৭০০ টাকা, ১ গ্রামের দাম ৪৮৭০ টাকা। পাকা সোনা – ১০ গ্রামের দাম ৫১৩৫ টাকা, ১ গ্রামের দাম ৫১,৩৫০টাকা। রুপোর বাট প্রতি কেজি ৫৭৯৫০ টাকা। খুচরো রুপো প্রতি কেজি ৫৮০৫০ টাকা।

Advertisements

গতকাল, অর্থাৎ ধনতেরাস এর দিনে সোনার ও রুপোর দাম ছিল যথারীতি:- হলমার্ক সোনা – ১০ গ্রামের দাম ৪৮৭০০ টাকা, ১ গ্রামের দাম ৪৮৭০ টাকা। গহনা সোনা- ১০ গ্রামের দাম ৪৮০০০ টাকা, ১ গ্রামের দাম ৪৮০০ টাকা। পাকা সোনা – ১০ গ্রামের দাম ৫০৬০০ টাকা, ১ গ্রামের দাম ৫০৬০ টাকা। রুপোর বাট প্রতি কেজি ৫৫৮০০ টাকা। খুচরো রুপো প্রতি কেজি ৫৫৯০০ টাকা।

Advertisements

সোনা কেনার পূর্বে অবশ্যই দাম যাচাই করে কিনতে যাবেন। উপরের লিখিত সোনার দামে জি. এস. টি যুক্ত নেই। প্রত্যেকটি দোকানের মেকিং চার্জ আলাদা হয়, তাই জি. এস. টি ও মেকিং চার্জ সহ গোটা জিনিসটির দামের পার্থক্য হয়। উল্লেখ্য, সোনার গহনা কেনার সময় অবশ্যই হলমার্ক দেখেই কিনবেন।

Advertisements
whatsapp logo
Advertisements