whatsapp channel

অমিতাভ-অভিষেকের পর করোনার কবলে বিশ্বসুন্দরী ঐশ্বর্য, আরাধ্যার রিপোর্টও পজিটিভ!

বচ্চন পরিবারের গতকালের রাতটা কেটেছে খানিকটা বিভীষিকার মতো। প্রথমে খবর আসে প্রবীণ অভিনেতা বিগ-বি অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন, এই খবরে তার ভক্তরা চূড়ান্ত হতাশ হয়ে পড়েন। নিজেই টুইট করে…

Avatar

HoopHaap Digital Media

বচ্চন পরিবারের গতকালের রাতটা কেটেছে খানিকটা বিভীষিকার মতো। প্রথমে খবর আসে প্রবীণ অভিনেতা বিগ-বি অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন, এই খবরে তার ভক্তরা চূড়ান্ত হতাশ হয়ে পড়েন। নিজেই টুইট করে নিজের অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়া সকলের সঙ্গে শেয়ার করে নেন শাহেনশাহ। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো ভেসে আসে দুঃসংবাদ। এদিনই অমিতাভ পুত্র অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হন।

নিজের অসুস্থতার কথা টুইট মারফত অভিষেক জানিয়ে দেন, যদিও পরামর্শ হিসেবে তিনি সকলকে মনে সাহস রাখতে বলেছেন এবং এই রোগের বিরুদ্ধে ঢাল হয়ে দাঁড়াতে বলেছেন। রোগে আক্রান্ত হলে হতভম্ব না হয়ে গিয়ে মনকে শান্ত রাখতে উপদেশ দিয়েছেন তিনি। বচ্চন বাড়ির দুই সদস্যের করোনা ধরা পড়ার পরই পরপর প্রত্যেকের কোভিড টেস্ট করা হয়। পরিবারের সদস্য সহ সকল কর্মীদের পরীক্ষা করা হয়।

এদিকে অমিতাভ এবং অভিষেক মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। করোনা টেস্টের প্রথম রিপোর্টে ঐশ্বর্য আরাধ্যা এবং জয়া বচ্চনের কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। কোভিড ১৯ অ্যান্টিজেন টেস্টের রিপোর্টে নেগেটিভ এলেও, দ্বিতীয় বার টেস্ট করার পরে তা পজেটিভ আসে। তবে জয়া বচ্চনের রিপোর্ট এখনো নেগেটিভ। ঐশ্বর্য ও আরাধ্যার চিকিৎসা বাড়িতে থেকেই হবে, তাদের হাসপাতলে ভর্তির প্রয়োজন নেই। বিশ্বসুন্দরী অসুস্থতার খবরে একেবারেই বাকরুদ্ধ হয়ে গিয়েছেন তার অনুরাগীরা যদিও প্রত্যেকেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Avatar