whatsapp channel

আত্মহত্যা নয় খুন হয়েছেন সুশান্ত! প্রমাণসহ দাবি এক প্রেতসাধকের

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় উত্তাল গোটা দেশ, মৃত্যুর আসল কারণ এখনো অব্দি জানা সম্ভব হয়নি। পুলিশ তদন্ত চালিয়ে রেখেছে জোরকদমে, প্রতিনিয়ত হাতে আসছে কোনো না কোনো নতুন তথ্য। এরই…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় উত্তাল গোটা দেশ, মৃত্যুর আসল কারণ এখনো অব্দি জানা সম্ভব হয়নি। পুলিশ তদন্ত চালিয়ে রেখেছে জোরকদমে, প্রতিনিয়ত হাতে আসছে কোনো না কোনো নতুন তথ্য। এরই মাঝে এক চাঞ্চল্যকর খবর নিয়ে হাজির হলেন প্রেতচর্চা নিয়ে সিদ্ধহস্ত এক ব্যক্তি। এই প্রেতসাধকের দাবি, খুন হয়েছেন সুশান্ত! তিনি আত্মহত্যা করেননি। তার এই বক্তব্যের ভিত্তিতে প্রমাণ হিসেবে একটি ইউটিউব ভিডিও তৈরি করেছেন ওই সাধক।

তার দাবি, প্লানচেট পদ্ধতিতে সুশান্তের আত্মার সঙ্গে তিনি যোগস্থাপন করেছিলেন এবং কথাও বলেছিলেন এবং সেখান থেকে জানতে পেরেছেন সুশান্তকে খুন করা হয়েছে, তিনি আত্মহত্যা করেননি। যদিও সাধারণ মানুষের অনেকেই এই ঘটনাকে আত্মহত্যা মানতে নারাজ, সিংহভাগ মানুষ দাবি করেছেন এটি একটি পরিকল্পিত খুন। এই প্রেতসাধকের যুক্তিও একই দিকে ঝুঁকছে। কার্যত এই জনৈক ব্যক্তির যুক্তি সমর্থন করে নিয়েছেন অনেকেই।

পুলিশি তরফে এখনো পর্যন্ত রহস্যের কোনো কুলকিনারা হয়নি। এই যুবক যে কেবল একাই প্রেত চর্চার দাবি করেছেন এমনটা কিন্তু একেবারেই নয়। তিনি এই বিষয়ে প্রেতবিদ্যা সংক্রান্ত রিসার্চে দুই ব্রিটিশ নর-নারীর সঙ্গে পরামর্শ করেছেন। যদিও প্রেতচর্চার সঙ্গে জড়িয়ে রয়েছে অনেক অন্ধবিশ্বাস ও কুসংস্কার কিন্তু এই ভিডিও দেখে নেটিজেনদের বিশ্বাসযোগ্যতা জন্মেছে। এই ঘটনার পর আরো চুলচেরা বিশ্লেষণে নামবে পুলিশ। ভিডিওর সত্যতা নিয়ে সন্দেহ থাকলেও সাধারণ মানুষ তাকিয়ে সুশান্তের ন্যায়বিচারের দিকে।

Avatar