whatsapp channel

ইন্ডাস্ট্রিতে একমাত্র কৃতিই ছিলেন সুশান্তের ভীষণ ভালো বন্ধু

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুত পরলোক গমন করেছেন এক মাস হয়ে গেল কিন্তু তার উপস্থিতি এখনো উজ্জ্বল রয়েছে অনুরাগীদের মনে। সুশান্তের মৃত্যুর এক মাস হয়ে গেল তা জানান দিচ্ছেন তার অনুরাগীরা ছাড়াও তার কাছের বন্ধুরাও। তার প্রেমিকা রিয়া চক্রবর্তী তার ইনস্টাগ্রামে তাদের দুজনের ছবি পোস্ট করে অনেক বড় ক্যাপশন দিয়েছেন। তিনি তাদের দুজনের ভালোবাসার কথা মনে করেন অনেক কথাই লিখেছেন। এছাড়াও সম্প্রতি তার কাছের বন্ধু কৃতি শ্যানন তার জন্যই একটি মন্তব্য করে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

তার বা সুশান্তের কোন ছবি নয় তিনি শুধুমাত্র লিখেছেন, “অপরাধে ভরা সেই হাসি হয়তো বার্তা দিয়েছিল এগিয়ে যাওয়ার, কিন্তু চোখের জলে সামনে চলে এল সত্যিটা, ভেঙে গেল সব ভ্রম”। এই দুঃখ এবং অভিমানে ভরা কথা শুধুমাত্র তার প্রিয় বন্ধু সুশান্ত জন্যই লিখতে পারেন। সেখানে সুশান্তের কাছের বন্ধু রোহিনী আইয়ার এবং মুকেশ ছাবরা মন্তব্য করেছেন।

সুশান্তের মৃত্যুর কয়েক দিন পর তিনি সোশ্যাল মিডিয়ায় তার ছবি দিয়ে দুঃখ প্রকাশ করেন। সেখানেও তার ভালোবাসা ও কষ্টের প্রকাশ পেয়েছে। তিনি লিখেছিলেন, “সুশ… আমি জানি তোমার ব্রিলিয়ান্ট বুদ্ধিই তোমার বেস্ট ফ্রেন্ড ছিল। এবং সেটিই ছিল তোমার সবচেয়ে বড় শত্রু, যখনই ভাবছি তোমার কাছে বেঁচে থাকার চেয়ে মৃত্যু অনেক সহজ ছিল, তখনই আর নিজেকে সামলাতে পারছি না। ভেঙে পড়ছি। আফসোস হচ্ছে এটা ভেবে যে যদি সেই সময়টায় তোমার পাশে এমন কেউ থাকত যে এর থেকে তোমাকে বের করে আনতে পারত। কিন্তু তুমি তো স্বেচ্ছায় সেই সব মানুষকে দূরে সরিয়ে দিয়েছিলে যারা তোমাকে ভীষণ ভালোবাসত। আফসোস হচ্ছে খুব, যদি তোমার মধ্যে যে আত্মবিশ্বাসটা ভেঙে গিয়েছিল কোনওভাবে আমি তা জোড়া লাগাতে পারতাম! কিন্তু পারলাম না, আরও কত ইচ্ছে মনের মধ্যে জেগে উঠছে আমার। তোমার সঙ্গেই আমার হৃদয়ের একটা অংশ চলে গেছে, যে অংশ আমার কাছে থেকে গেল তা তোমাকে আজীবন বাঁচিয়ে রাখবে, কখনও তোমার জন্যে প্রার্থনা করা বন্ধ করিনি, কোনওদিন করবও না”। এছাড়াও অভিনেতার শেষকৃত্য সম্পন্ন সময়ও তিনি সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত কিছুদিন পরেই সুশান্ত সিং রাজপুত এর শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ রিলিজ করবে হটস্টারে। এই সিনেমার টাইটেল ট্রাক এবং ট্রেলার রিলিজ করার পর নেটিজেনরা প্রতীক্ষায় রয়েছে এই সিনেমার। এই সিনেমার ট্রেলার ও পোস্ট করতে দেখা গেছে কৃতিকে। তিনি ছাড়াও তার প্রিয়জনরাও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখুন কৃতির করা সেই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon) on

Avatar