Hoop Plus

কেন কঙ্গনা সুশান্তের হয়ে কথা বলছেন! গুরুতর প্রশ্নের সপাটে জবাব সুশান্তের উকিলের

Advertisements

সুশান্তের মৃত্যুর পর প্রথম থেকেই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে স্বজনপোষণ অর্থাৎ নেপোটিজমের অভিযোগ তুলে চাঁচাছোলা ভাষায় মন্তব্য করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কঙ্গোনা রানাউতকে। করণ জোহর, মহেশ ভাটের মত প্রভাবশালী প্রযোজক-পরিচালকদের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করে গেছেন বলিউড কুইন। সুশান্তকে নেপোটিজমের স্বীকার বলেও বার বার বলে এসেছেন তিনি। ইতিমধ্যে কঙ্গোনার এই আক্রমণাত্মক ভঙ্গী নিয়ে মন্তব্য করলেন সুশান্তের পরিবারের হয়ে মামলা লড়া আইনজীবী বিকাশ সিং।

বিকাশ সিং স্পষ্ট ভাবেই জানান কঙ্গনা সুশান্তের পরিবারের কেউ নন, কিংবা ঘনিষ্ঠ বন্ধু-আত্মীয়ের মধ্যেও পড়েন না। সুশান্তের হয়ে তিনি কোনোরকম মামলাও লড়ছেন না। সংবাদ মাধ্যমের কাছে তিনি বলেন,’কঙ্গনা সুশান্তের বন্ধু নন। তিনি মূলত ইন্ডাস্ট্রির বৈষম্যসংক্রান্ত সাধারণ সমস্যাগুলিকে তুলে ধরছেন সংবাদ মাধ্যমের সামনে।’ তাঁর বক্তব্য– সুশান্ত নেপোটিজমের স্বীকার হতে পারেন। কিন্তু কঙ্গনা কোনোভাবেই সুশান্তের হয়ে প্রতিনিধিত্ব করছেন না। তিনি তাঁর নিজের মত রাখছেন, নিজের হয়ে করছেন।

উল্লেখ্য, প্রথম থেকেই সুশান্ত যে তাঁর মতই স্বজনপোষণের স্বীকার সে কথা বলে এসেছেন রানাউত। এ প্রসঙ্গে উঠে এসেছে তাঁর বিতর্কিত বক্তব্য ‘বলিউড মাফিয়া’দের নিয়েও। তবে সুশান্তের সুবিচার চেয়ে দেশের পাঁচ জন সাধারণ মানুষের মত কঙ্গনাও JusticeForSsr ক্যাম্পেনে অংশ নেন, এবং সুপ্রিম কোর্টের সিবিআই তদন্তের রায়কে স্বাগত জানান।