খুব শীঘ্রই 5G পরিষেবা চালু হচ্ছে ভারতে, বড়সড় ঘোষণা জিওর

টেলিকম দুনিয়ার প্রতিদ্বন্দ্বিতায় বরাবর শীর্ষস্থানে দেখা গিয়েছে রিলায়েন্স জিও সংস্থাকে। গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন নতুন সুবিধা নিয়ে আসে তারা। ফের তাদের তরফে বড়সড় ঘোষণা করলেন সংস্থার মালিক মুকেশ আম্বানি।…

টেলিকম দুনিয়ার প্রতিদ্বন্দ্বিতায় বরাবর শীর্ষস্থানে দেখা গিয়েছে রিলায়েন্স জিও সংস্থাকে। গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন নতুন সুবিধা নিয়ে আসে তারা। ফের তাদের তরফে বড়সড় ঘোষণা করলেন সংস্থার মালিক মুকেশ আম্বানি। তিনি জানিয়েছেন যে, প্রধানমন্ত্রীর ‘আত্মনির্ভর ভারত’র লক্ষ্য নিয়ে এবার ভারতেই তৈরি হয়ে গিয়েছে 5G সলিউশন।

বুধবার জিও সংস্থার 43তম সাধারণ সভায় বলা হয় আগামী বছরেই ভারতে আসতে চলেছে 5G পরিষেবা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সবরকম প্রস্তুতি। তার মতে বর্তমানে জিও সাধারণ মানুষের লাইফলাইন হয়ে উঠেছে। শুধু তাই নয় তিনি আরও বলেন যে, অন্যান্য কিছু নামী সংস্থার মতো ঋণ নেই জিওর। এছাড়া, নতুন বিনিয়োগগুলি সংস্থার অবস্থানকে আরও শক্তিশালী করে তুলেছে।

গ্রাহকদের সুবিধার্থে নতুন নতুন প্রযুক্তি আনার কথা ঘোষণা করেছেন আম্বানি। এই উন্নতি সাধনের জন্য জিও কাজ করবে ইনটেল ও টেলিকমের সাথে। পাশাপাশি আসতে চলেছে JioTV+ ও JioGlass। তিনি জিওকে শুধু ভারতেই নয়, বিশ্বসেরা করতে এবং সকলের উপকারী করে তুলতে চেয়েছেন। অন্যদিকে, তিনি আরও জানিয়েছেন গুগল, রিলায়েন্স জিও প্ল্যাটফর্মে 33,738 কোটি টাকা বিনিয়োগ করতে চলেছে।

Leave a Comment