whatsapp channel

নিতু সিং এর জন্মদিনে কোণঠাসা পরিচালক, করণ জোহরকে নিয়ে চূড়ান্ত ট্রোল নেটিজেনদের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই জনতার রোষের মুখে পড়েন বলিউডের খ্যাতনামা পরিচালক করণ জোহর। সম্প্রতি শোনা যাচ্ছিলো অবসাদে ভুগছেন তিনি, নিজেকে সরিয়ে নিয়েছেন সবার থেকে। তবে তাকে দেখা গেল…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই জনতার রোষের মুখে পড়েন বলিউডের খ্যাতনামা পরিচালক করণ জোহর। সম্প্রতি শোনা যাচ্ছিলো অবসাদে ভুগছেন তিনি, নিজেকে সরিয়ে নিয়েছেন সবার থেকে। তবে তাকে দেখা গেল অভিনেত্রী নিতু সিং এর জন্মদিনের ছবিতে। এই ছবি প্রকাশ্যে আসতেই আরও বেশি ট্রোলিং-এর শিকার হন এই পরিচালক।

বুধবার গভীর রাতে নিজের জন্মদিনের ছবি পোস্ট করেন নিতু সিং। সেখানে দেখা যায় তার পরিবারের কয়েক জনের সাথে এক কোণে দাঁড়িয়ে রয়েছেন করণ জোহর। তার এই ‘কোণঠাসা’ অবস্থার ছবি দেখতেই আক্রমণ করা শুরু করেন নেটনাগরিকরা। তাকে ট্রোল করে শুরু হয় বিভিন্ন মন্তব্য করা।

একজন লিখেছেন, “আপনার নাকি মন খারাপ কিন্তু মুখ দেখে তো বোঝা যাচ্ছে না।” আরেকজন লিখেছেন, “তারমানে পুরোটাই নাটক?” তবে শুধু তার বিরুদ্ধেই নয় তার পক্ষ নিয়েও কেউ কেউ মন্তব্য করেছেন। লিখেছেন, “মুখ দেখেই যদি বোঝা যেত মানুষ অবসাদের শিকার তাহলে হয়তো আমরা আজ সুশান্তকে হারাতাম না।”

উল্লেখযোগ্য, সুশান্তর মৃত্যুর পর থেকেই দায়ী করা হয়েছে বলিউডের স্বজনপোষণ প্রথাকে। অনুগামীদের দাবী সুশান্তের আত্মহত্যার পেছনে হাত রয়েছে স্বজনপোষণের। যার ফলে রোষের মুখে পড়েছেন বলিউডের তাবড়-তাবড় ব্যক্তিত্বরা। যেই তালিকায় সবচেয়ে উপরে রয়েছেন করণ জোহর।

তবে এই বিষয়ে মুখ খোলেননি এই পরিচালক। জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ার কমেন্টবক্স বন্ধ করে, মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। তার এক বন্ধু জানিয়েছেন, সবার রোষের শিকার হয়ে একপ্রকার বিধ্বস্ত করণ। কাঁদতে কাঁদতে নাকি তিনি বলেছেন, “আমি কি করেছি, কেন এত ঘৃণা?” দেখে নিন নিতুর জন্মদিনের পোস্ট।

Avatar