whatsapp channel

বহু প্রতিকূলতাকে জয় করে এবার কোন নতুন বিপদের মুখোমুখি জবা!

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’এর অভিনেত্রী পল্লবী শর্মা, যার চরিত্রের নাম জবা। তিনি এই ধারাবাহিকের মাধ্যমে প্রশংসা পেয়েছেন। কার সঙ্গে ট্রোলড হয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। প্রথম দফার লকডাউন এরপরে শুটিং শুরু হয়েছে তাদের প্রশাসনিক নিয়ম-নীতি মেনে। তারপর থেকে আবার শুটিং শুরু করে এবং গল্পের একটু পরিবর্তন আনে। এই গল্পের পরিবর্তনের সময় জবা তাদের দর্শকদের পাশে থাকতে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

তিনি সেই ভিডিওতে বলেছেন যে তিনি ইতিমধ্যেই তার মেয়ের বিয়ের দিনে তার বরকে কেউ কিডনাপ করে তারপর সেই সমস্যার সমাধান করে জবা এবং তার পরিবার মিলে। এছাড়াও তার পরিবারের নানা সমস্যা হলে তিনি সমাধান করেন। কিন্তু তার মা-বাবার খোঁজ তার কাছে নেই। সেই খোঁজ এর দিকেই এগোচ্ছে এই সিরিয়ালের গল্প। তার মেয়ের বরের নিখোঁজ হয়ে যাওয়ার সঙ্গে যিনি জড়িত তার বাবার সঙ্গে তার মায়ের নিখোঁজ হওয়ার সংযোগ আছে বলে মনে করছেন জবা।

এছাড়াও তিনি বলেছেন তার মা-বাবার সঙ্গে কিছু মুহূর্ত তার মনে আছে। তার মাকে বাচ্চা চুরি করার নামে মারা হয় গ্রামে এবং সঙ্গে না তাকেও মারা হয়। কিন্তু তাকে তার বাবা বাঁচিয়ে ঘরে ফিরিয়ে নিয়ে যায়। তার মায়ের খোঁজ না পেয়ে তার বাবা ঘরে ফিরে এসে বলে তার মা মারা গেছে। তারপর তারা গ্রামের লোকেরা সেখানে থাকতে না দিয়ে তার বাবা এবং তিনি অন্য একটা গ্রামে চলে আসে। তারপর সেখানে তার বাবা খুন হয় এবং তিনি সেই বাড়িতে কাজ করে। তারপর তার বিয়ে সংসার হয়।

এরপর তিনি সিদ্ধান্ত নেন তার মাকে খুঁজে বের করবে তার জন্য মায়ের এমন অবস্থার জন্য যে যে দায় রয়েছে তাদেরকে শাস্তি দেবে। তিনি একজন হয়ে আইনজীবী হয়ে সেই শাস্তি তাদেরকে দেবেন। এই সমস্যার সমাধান করার জন্য আর তিনিই ভিডিও দেখাও দর্শকদের অনুরোধ করেছেন তাদের পাশে থাকতে। দেখে নিন সেই ভিডিও।

Avatar