Hoop PlusTollywood

Mimi Chakraborty: শরীরের গোপন ভাঁজে ঝুলছে সবুজ লকেট, মিমিকে দেখেই ঘুম উড়ল পুরুষ ভক্তদের

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি অভিনয়ে বিশেষ পটু। ইতিমধ্যে অভিনয় করেছেন অনেক ‘হিট’ বাংলা ছবিতে। আবার অন্যদিকে এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। যাদবপুরের মতো হাইভোল্টেজ লোকসভা কেন্দ্রের সাংসদও এই অভিনেত্রী। তাই অভিনয়ের পাশাপাশি রাজনীতি সহ এলাকার উন্নয়নের নানা কাজে এই টলি অভিনেত্রী ব্যস্ত থাকেন সারাক্ষন।

তবে এই ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি। আর এবার এমনই উষ্ণ অবতারে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। তার রূপের জেল্লায় ঘায়েল হল যুবসমাজ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি আপলোড করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতেই তাকে দেখা গেল এক অনন্য সাজে।

অভিনেত্রীর পোস্ট করা ছবিতে তাকে দেখা গেল ট্র্যাডিশনাল লুকে। তবে সেখানেও ছিল আধুনিকতার ছোঁয়া। ছবিতে দেখা যাচ্ছে, মিমির পরণে রয়েছে হালকা সবুজ রংয়ের সরু ফিতের একটি স্টাইলিশ স্লিভলেস শালোয়ার কামিজ। পোশাকের গায়ে রয়েছে চুমকি ও এমব্রয়ডারির কাজ। গলায় জড়ানো সরু স্টাইলিশ ওড়না। পোশাক ডিপনেক হওয়ার কারণে দেখা গেছে তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা। গলায় সবুজ লকেটের একটি নেকলেস এবং কানে ম্যাচিং ইয়াররিং। নেকলেসের লকেট রয়েছে তার ক্লিভেজের মাঝে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে যেন আরো বেশি করে রূপের জেল্লা নির্গত হয়েছে তার আব্রু থেকে।

দুধসাদা রংয়ের দেওয়ালকে ব্যাকগ্রাউন্ডে রেখে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তার প্রতিটি লুকে যেমন ঠিকরে বেরিয়েছে তার রুপ ও যৌবনের মাদকতা, তেমনই আবার তার চাহনিতে রয়েছে আবেদনশীল অভিব্যক্তি। স্বভাবতই এই পোস্ট দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে নিজেদের ভালোবাসা ও প্রশংসাসূচক মন্তব্য উজাড় করে দিয়েছেন প্রিয় অভিনেত্রীর জন্য।

Related Articles