whatsapp channel

বিকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, ভাইরাল দৃশ্য

প্রথম সারির বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রামে গতকাল থেকে নতুন নতুন তার ছবি পোস্ট করে যাচ্ছে। সেই ছবি ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। ভগের ফটোশুটে তাকে বিভিন্ন রকমের পোজ দিতে…

Avatar

HoopHaap Digital Media

প্রথম সারির বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রামে গতকাল থেকে নতুন নতুন তার ছবি পোস্ট করে যাচ্ছে। সেই ছবি ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। ভগের ফটোশুটে তাকে বিভিন্ন রকমের পোজ দিতে দেখা যাচ্ছে। অভিনেত্রী এমনিতেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। লকডাউন এর মধ্যেও তার কিছু কিছু ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ফটোশুটে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কখনো সমুদ্রের পাড়ে পোজ বিয়ের ছবি তুলছে আবার কখনো কোন ফার্ম হাউসের দাঁড়িয়ে ছবি তুলছে। সব ছবি যে নেটিজেনদের পছন্দ হয়েছে তা তার কমেন্ট এবং লাইকের সংখ্যা দেখেই বোঝা যায়। সব ছবিতেই কিছু সময়ের মধ্যেই এক লাখের বেশি লাইক পড়েছে।

অনুষ্কা শর্মাকে বড় পর্দায় অনেকদিন হলো দেখা যায়নি। তাকে শেষ দেখা গিয়েছিল শারুখ খানের সঙ্গে ‘জিরো’ সিনেমাতে। কিন্তু তিনি জোর কদমে প্রযোজনায় মন দিয়েছে। লকডাউনের মধ্যেই নেটফ্লিক্সে রিলিজ করে ‘পাতাললোক’ এবং ‘বুলবুল’। পাতাললোক যেমন দর্শকের মনে জায়গা করে নিয়েছে তেমনই ‘বুলবুল’ জায়গা করে নিয়েছে।

ওয়েব সিরিজ ‘বুলবুল’ নিয়ে কিছু বিতর্ক হলেও তার প্রযোজনায় মন কেড়েছে বহু দর্শকের। অভিনেত্রীর ভাই এবং তিনি প্রযোজনা করেছেন এই দুটি ওয়েব সিরিজের। বিভিন্ন তারকারাও তাদের দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন। এখন দেখুন অনুষ্কার পোস্ট করা বিকিনি লুকের হট ছবি।

 

View this post on Instagram

 

💛 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

Avatar