whatsapp channel

বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন যে সকল বলিউড অভিনেত্রী

বিয়ের আগেই বেশকিছু অভিনেত্রী গর্ভবতী হয়েছেন চলুন একনজরে দেখে নেয়া যাক এই সকল অভিনেত্রীদের তালিকা কঙ্গনা সেন শর্মা- বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা সেন শর্মাকে বড় পর্দায় দেখা গিয়েছিল 'লিপস্টিক আন্ডার…

Avatar

HoopHaap Digital Media

বিয়ের আগেই বেশকিছু অভিনেত্রী গর্ভবতী হয়েছেন চলুন একনজরে দেখে নেয়া যাক এই সকল অভিনেত্রীদের তালিকা

কঙ্গনা সেন শর্মা- বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা সেন শর্মাকে বড় পর্দায় দেখা গিয়েছিল ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ সিনেমাতে। 2010 বলিউড অভিনেতা রণবীর শোরে-কে বিয়ে করেন। তাদের সন্তান হল হারুন শোরে। অভিনেত্রী তাদের দুজনের বিয়ের আগেই গর্ভবতী হন। 2015 সালের তাদের দুজনের বিচ্ছেদ হয়ে যায়।

শ্রীদেবী- বলিউডের অন্যতম অভিনেত্রী শ্রীদেবী। একটা সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। তিনি 2018 তে পৃথিবী ছেড়ে চলে গেছেন। তার স্বামী বনি কাপুরের সঙ্গে বিয়ে হওয়ার আগেই তিনি গর্ভবতী হন। তাদের দুজনের দুটি সন্তান একজন জাহ্নবী কাপুর ও খুশি কাপুর।

অ্যামি জ্যাকসন- বলিউডের অভিনেত্রী আমি জ্যাকসনকে বড় পর্দায় দেখা গিয়েছিল 2.O তে। তার স্বামী জর্জ পানায়িওটো। অভিনেত্রী তার গর্ভবতীর সুখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের জানায়। তিনি সোশ্যাল মিডিয়ায় তার সন্তানের ছবি প্রায় দেয়। সেই ছবিতে কমেন্ট এবং লাইক ভরে যায়।

মহিমা চৌধুরী- বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মহিমা চৌধুরী কে অনেক দিনই বড় পর্দায় দেখা যায়নি কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয় থাকেন। তার স্বামীর নাম ববি মুখার্জি। তাদের দুজনের বিয়ে হয় 2006 তে। কিন্তু তাদের সম্পর্ক বেশি দিন টেকেনি তাঁদের বিচ্ছেদ হয়ে 2013 তে। অভিনেত্রী বিয়ের আগেই গর্ভবতী হন। তার সন্তানের নাম আরিয়ানা চৌধুরী।

নেহা ধুপিয়া- অভিনেত্রী নেহা ধুপিয়া 2018 সালের অঙ্গদ বেদিকে বিয়ে করেন। তাই বিয়ের ফটো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং সেইসঙ্গে অনেক শুভেচ্ছা বার্তা কুড়ায় অভিনেত্রী। তার অনুরাগীদের পরের বছরই তার গর্ভবতী হওয়ার সুখবর জানায়। মেহের ধুপিয়া বেদি তার সন্তানের নাম। নভেম্বর 2019 এ তার মেয়ে হয়। সম্প্রতি তাকে এম টিভি রিয়েলিটি শো ‘রোডিস’ এ দেখা যায়।

Avatar

Leave a Comment