whatsapp channel

বৃদ্ধাশ্রমে বয়স্ক বৃদ্ধার মাথায় সযত্নে হাত বুলিয়ে দিচ্ছে সুশান্ত, ভাইরাল হল এই ভিডিও

তিনি যে আর আমাদের মধ্যে নেই সে কথা যেন ভাবাই যাচ্ছেনা, সদাহাস্য, প্রাণবন্ত একটি জীবন যেন হঠাৎ করে কর্পূরের মত উবে গেল চিরতরে। অভিনেতা সুশান্ত সিং রাজপুত যে কতখানি মহান…

Avatar

HoopHaap Digital Media

তিনি যে আর আমাদের মধ্যে নেই সে কথা যেন ভাবাই যাচ্ছেনা, সদাহাস্য, প্রাণবন্ত একটি জীবন যেন হঠাৎ করে কর্পূরের মত উবে গেল চিরতরে। অভিনেতা সুশান্ত সিং রাজপুত যে কতখানি মহান হৃদয়ের অধিকারী ছিলেন সে কথা আলাদা করে বলে দিতে হয় না। বিভিন্ন মানবিক উদ্যোগে সর্বদা সাহায্যের জন্য এগিয়ে থাকতেন সুশান্ত, যুক্ত ছিলেন বেশ কিছু এনজিওর সঙ্গে।

তার মৃত্যুর পর সমগ্র সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হতে শুরু করেছে সুশান্তের বিভিন্ন সময়ের ভিডিও। তিনি বেঁচে থাকাকালীন যে সমস্ত আনন্দঘন মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন সেই সকল ফুটেজ ধীরে ধীরে প্রকাশিত হচ্ছে সোশ্যাল মাধ্যমে এবং মুহূর্তেই তা হয়ে যাচ্ছে ভাইরাল। তেমন টাই তো স্বাভাবিক যেহেতু অভিনেতার ভাবভঙ্গি ও আচরণ সহজেই যে কারোর মন কেড়ে নেয়।

সম্প্রতি অভিনেতার আরও এক দয়ালু রূপ এল প্রকাশ্যে। সুশান্তের একটি ছোট্ট ভিডিও আবারো ভাইরাল সোশ্যালের পাতায়। এবার এক বৃদ্ধাশ্রমে দেখা গেল অভিনেতাকে, হুইল চেয়ারে বসে থাকা এক বয়স্ক বৃদ্ধার সামনে হাঁটু গেড়ে বসে তার থেকে আশীর্বাদ নিলেন সুশান্ত এবং বৃদ্ধার মাথায় সস্নেহে হাত বুলিয়ে দিলেন। স্নেহের পরশ পেয়ে বৃদ্ধাও যেন খানিক স্বস্তি পেল। বলিউডের প্রথম সারির অভিনেতা হলেও ছেলে হিসেবে তিনি ছিলেন একেবারে মাটির মানুষ সকলের সঙ্গে খুব সহজে মিশে যেতে পারতেন। তার সেই ভিডিওতে হু হু করে বাড়ছে শেয়ার, আপনিও এক ঝলক দেখে নিন সেই মন ভালো করা ভিডিও।

Avatar