whatsapp channel

সরোজকে কাজ না দেওয়ার হুমকিও দেন সলমান, শেষ বয়সে চরম অর্থকষ্টে ভোগেন নৃত্যশিল্পী

সাম্প্রতিক সময়ে বলিউডের বেশিরভাগ বিতর্কেই নাম জড়াচ্ছে সলমন খানের। নতুন করে এবার জনপ্রিয় বলিউড কোরিওগ্রাফার সরোজ খানের মৃত্যুর পর বিতর্কে জড়ালেন তিনি। তার সাথে যে অনেক বলিউড তারকারই সম্পর্ক ভালো…

Avatar

HoopHaap Digital Media

সাম্প্রতিক সময়ে বলিউডের বেশিরভাগ বিতর্কেই নাম জড়াচ্ছে সলমন খানের। নতুন করে এবার জনপ্রিয় বলিউড কোরিওগ্রাফার সরোজ খানের মৃত্যুর পর বিতর্কে জড়ালেন তিনি। তার সাথে যে অনেক বলিউড তারকারই সম্পর্ক ভালো নয় সে বিষয়ে আমরা সকলেই জানি। সেই তালিকায় যোগ হল সরোজ খানের নাম।

জানা গিয়েছে আমির-সালমান অভিনীত জনপ্রিয় সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’র শ্যুটিং থেকেই সরোজ খান এবং সলমনের মনোমালিন্য শুরু হয়। যদিও তখন সালমান খান বিশেষ খ্যাতি অর্জন করেননি, তবুও নিজস্ব মেজাজে থাকতেন তিনি। প্রথম থেকেই সরোজ খানের কোরিওগ্রাফি নিয়ে আপত্তি ছিল তার।

সলমনের ধারণা ছিল, আমিরের স্টেপগুলি বেশি গুরুত্বপূর্ণ। সরোজের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছিলেন তিনি। যদিও এর উত্তরে সরোজ খান বলেছিলেন, পরিচালক যেমন নির্দেশ দিয়েছেন তিনি তেমন ভাবেই পালন করেছেন। সালমান এরপর বলেছিলেন ভবিষ্যতে সুপারস্টার হয়ে গেলে সরোজ খানের কোরিওগ্রাফিতে আর কাজ করবেন না।

এরপর সরোজ খানও ছেড়ে কথা বলেননি। জবাবে বলেছিলেন “রুজি-রুটির ঠিকানা কোনো মানুষের ওপর নির্ভর করে না। তা নির্ধারণ করেন স্বয়ং আল্লাহ।” তাতেই চটে যান সালমান। কথামতো কুড়ি বছর তিনি সত্যিই সরোজ খানের সাথে আর কাজ করেননি। যদিও পরে সরোজ খান যখন আর্থিক সমস্যায় ভুগছিলেন তখন সলমনের কাছে সাহায্য প্রার্থনা করেন। এরপর সরোজ খানকে তার ছবিতে কাজ করতে দেখা যায়।

Avatar