whatsapp channel

সুইমিংপুলে অক্ষয় কুমারের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়ল ঐশ্বর্য রাই

Avatar

HoopHaap Digital Media

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ঐশ্বর্য রায়কে অনেকদিনই বড় পর্দায় দেখা যায়নি। কিছুদিন আগেই অমিতাভ বচ্চনের এবং অভিষেক বচ্চন-এর করোনা ধরা পড়ছে। তারপরেই ঐশ্বর্য এবং তার মিম আরাধ্যা কিছু উপসর্গ দেখার জন্য হসপিটালে ভর্তি হয়েছে। একথা তিনি নিজে টুইট করে নেটিজেনদের জানিয়েছেন। এই টুইট করার পরই তার সুস্থ হওয়ার কামনা করেছেন অনেকেই।

এছাড়া তিনি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলি ইতিমধ্যেই বহু মানুষ সেখানে কমেন্ট এবং লাইক করে। তার অভিনয়ের দক্ষতা দিয়ে বহুদিন থেকেই তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অক্ষয় কুমার এবং সুইমিং পুলের ফটোশুট করছেন। সেই দেখে নেটিজেনরা ছবির প্রশংসা করেছে।

প্রসঙ্গত অক্ষয় কুমারের তার সিনেমার মাধ্যমে এখনো কোটি কোটি মানুষের মনে বিরাজ করছেন তিনি। অক্ষয় কুমার এবং ঐশ্বর্য রায় কিছু সিনেমা করে থাকলেও তাদেরকে বড় পর্দায় অনেক দিনই দেখা যায়নি। সম্প্রতি অক্ষয় কুমার সিনেমার শুটিংয়ের জন্য কেন্দ্র থেকে করুনার সতর্কতা বিধি মেনেই তিনি আউটডোরে অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়া এমন কিছু কিছু খায়া ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অক্ষয় কুমার ছাড়াও অন্যান্য তারকারাও পালন করেই শুটিং করছেন।

অক্ষয় কুমারের তার ইন্সটাগ্রাম এর মাধ্যমে বারবার মানুষদের সচেতন করছেন। তিনি যোগদানের মধ্য মানুষের নজর কেড়েছে। তিনি লোকজনের মধ্যেও শ্রমিক এবং গরীবদের সাহায্যের জন্য অনুদান করেছেন। এই কাজের মাধ্যমে তিনি বাহবা পেয়েছেন বহু মানুষের কাছে। দেখে নিন সেই ছবি।

 

View this post on Instagram

 

Major throwback to this shoot of Aish and Akki♥️

A post shared by Bollywood Binge (@bollywoodbinge) on

Avatar