whatsapp channel

সুবিচার পেতে চলেছে সুশান্ত, অবশেষে পুলিশের জালে পরিচালক মহেশ ভাট

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কান্ডে এবার বান্দ্রা থানার তরফ থেকে তলব করা হল পরিচালক মহেশ ভাটকে। গত ১৪ই জুন, ৩৪ বছর বয়সী সুশান্তের মৃতদেহ তার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এখনও পর্যন্ত তার মৃত্যু তদন্তে সুশান্তের পরিবার, বন্ধু-বান্ধব ও সিনেমা জগতের ব্যক্তিত্বসহ মোট ৩৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

যদিও তার দেহ ময়নাতদন্তের পর রিপোর্টে বলা হয়েছে, গলায় ফাঁস লাগানোয় শ্বাসরোধ হয়েই তার মৃত্যু হয়েছে। তবে কী কারণে তিনি এই পদক্ষেপ নিলেন সেই বিষয়ে পূর্ণ তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় এমন কিছু তথ্য উঠে এসেছে, যেখানে বলা হয়েছে তার মৃত্যুর জন্য বিভিন্ন চলচ্চিত্র নির্মাতা, যেমন- করণ জোহর, আদিত্য চোপড়া ও মহেশ ভাট দায়ী।

কেউ কেউ আবার তার মৃত্যু রহস্য উদঘাটনের জন্য সিবিআই হস্তক্ষেপও চেয়েছেন। শুধু তাই নয় বলিউড অভিনেত্রী কঙ্গণা রাণাওয়াত তাবড়-তাবড় বলিউড ব্যাক্তির নাম তুলেছেন তাদের প্রভাব খাটানোর জন্য। এরই মাঝে আজ এক বিশিষ্ট সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সুশান্ত আত্মহত্যা কান্ডে এবার মহেশ ভাটের বয়ান রেকর্ড করা হবে। সাথে ধর্মা প্রোডাকশনের চেয়ারম্যানকে আগামীকাল তলব করা হয়েছে।

উল্লেখযোগ্য, সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাট তেমন প্রতিক্রিয়া জানাননি। তবে তার অস্বাভাবিক ট্যুইটগুলি সবাইকে ভাবিয়ে তুলছে, যে তিনি কিছু বলতে চাইছেন কিনা। আজ সকালে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, “আমরা এখানে আছি এক পলকের জন্য। সমস্ত অহংকার মৃত্যুতে দ্রবীভূত হয়। আমরা আমাদের মৃত্যুকে মেনে নিতে পারি।” বর্তমান পরিস্থিতিতে সুশান্তের মৃত্যু তদন্ত কোনদিকে এগোয় এখন সেইদিকেই তাকিয়ে গোটা দেশ।

Avatar