whatsapp channel

সুশান্তকে সুবিচার পাইয়ে দেব! বলিউডকে চ্যালেঞ্জ অভিনেত্রী কঙ্গনার

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডে নেপোটিজম নিয়ে প্রথম গলা চড়াও করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেন সেখান থেকেই তিনি অনেক পরিচালকের নাম সরাসরি বলেন যারা…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডে নেপোটিজম নিয়ে প্রথম গলা চড়াও করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেন সেখান থেকেই তিনি অনেক পরিচালকের নাম সরাসরি বলেন যারা স্বজনপোষণের জন্য দায়ী। হৃতিক রোশন, মহেশ ভট্ট, সূরজ পাঞ্চোলি, কর্ণ জোহর প্রমুখদের বিরুদ্ধে কথা বলে। তার সমর্থনে কিছু বলি-তারকারাও কথা বলেন। তার নাম নিয়েই তার একই সুরে সুর মিলায় পরিচালক শেখর কপূর, অভয় দেওল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন সুশান্তের মৃত্যুর পেছনে তার যে অভিযোগ তা যদি তিনি প্রমাণ না করতে পারে তাহলে তিনি পদ্মশ্রী অ্যাওয়ার্ড ফিরিয়ে দেবেন।

কঙ্গনা আগেও তিনটি জাতীয় পুরস্কার ছাড়াও পদ্মশ্রী অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি সাক্ষাৎকারের আরো জানান, “আমি মুম্বই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদের ডাক পেয়েছিলাম। তখন আমি মানালিতে। বলেছিলাম, কাউকে যদি পাঠানো হয় আমার বক্তব্য রেকর্ড করার জন্য। কিন্তু তারপর ওরা আর কিছু জানায়নি। আমি যা কিছু বলেছি, তা যদি আমি প্রমাণ করতে না পারি,তা যদি আমি জনতার দরবারে তুলে ধরতে না পারি, তাহলে আমি পদ্মশ্রীও ফিরিয়ে দেব”।

সুশান্ত এর মৃত্যুর পর পরিচালক সঞ্জয় লীলা ভানসালি, রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাঙ্ঘি, মুকেশ ছাবরা সহ তার কাছের বন্ধু এবং আত্মীয়-স্বজনদের জেরা করা হয়েছে। সম্প্রতি শোনা যাচ্ছে পরিচালক শেখর কাপুর জেরা করবে পুলিশ। কিন্তু তিনি বয়ান রেকর্ড করেই পুলিশদের পাঠাবেন। কঙ্গনা এই সাক্ষাৎকারে বলেছেন যে আদিত্য চোপড়া, মহেশ ভাট, করন জোহার, রাজীব মসন্দকে জেরা করা উচিত। এমনটাই দাবি জানিয়েছেন তিনি।

তিনি এই পরিচালকদের নাম নিয়ে বলেন, “এঁদের টার্গেট শুধু সুশান্ত নন, আরও অনেকেই। যাঁরা চাপে পড়ে আত্মহত্যা করার কথা ভাবতেও পারেন”। কঙ্গনা রানাওয়াত সুশান্তর মৃত্যুর পর থেকেই এই ব্যাপারে গলা তুলেছেন তার সাথে গলা তুলেছেন বহু নেটিজেন। এই স্বজনপোষণের ব্যাপারে বলিউডের গায়ক সোনু নিগামও মন্তব্য করেছেন।

Avatar