Hoop Plus

সুশান্তের বাবা মিথ্যে অভিযোগে আমায় ফাঁসাচ্ছে: রিয়া চক্রবর্তী

সুশান্তের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী। গত ২৬ জুলাই সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে বিহারের পাটনা থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। তিনি রিয়ার বিরুদ্ধে টাকা হাতানো, চুরি, ব্ল্যাকমেল, মানসিক অত্যাচার সহ একাধিক কারণের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আর এই নিয়ে এবার মুখ খুললেন রিয়া।

সুশান্তের মৃত্যুর ঘটনাতে তাঁকে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। সুশান্তের বাবা নিজের প্রভাব কাজে লাগিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। এমনি অভিযোগ শীর্ষ আদালতে দায়ের করলেন রিয়া চক্রবর্তী। এছাড়া পাটনা থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বইতে স্থানান্তরিত করা হয়, সে বিষয়ে শীর্ষ আদালতে আবেদন করেছে রিয়া। আর এই আবেদনের পর সুপ্রিম কোর্টে পাল্টা ক্যাভিয়েট দাখিল করেছে সুশান্তের পরিবার।

এদিকে বৃহস্পতিবার বিহার পুলিশের তদন্তকারী দল সুশান্তের যে কয়টি ব্যাঙ্কে একাউন্ট রয়েছে, সেই ব্যাঙ্কগুলির ব্রাঞ্চে যান। আর সমস্ত তথ্য সংগ্রহ করেন। কোথায় কোথায় কিসে টাকা খরচ হয়েছে সমস্ত কিছুর তদন্ত করা হবে বলে জানা গেছে। সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে ১৫ কোটি টাকা খরচ করেছেন বলে অভিযোগ করেছেন। আর এই তদন্তের জন্য ইডি তদন্ত ও শুরু হতে পারে বলে শোনা  যাচ্ছে।

Related Articles