Hoop Plus

সুশান্তের মৃত্যুর পর কেমন আছেন অঙ্কিতা! জানাল এক ঘনিষ্ঠ বন্ধু

সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সেই প্রাক্তন প্রেমিকা অভিনেতার মৃত্যুর পর মানসিকভাবে খুবই দুর্বল হয়ে পড়ে। অভিনেতার পরিবারকে সমবেদনা জানানোর জন্য তিনি সেখানে উপস্থিত ছিলেন। জানা যায় তিনি মুম্বাই পুলিশকে এই মৃত্যুর তদন্তে সব রকম ভাবে সাহায্য করবেন, এমনই মন্তব্য করেছেন পুলিশের কাছে। তাদের দুজনের বিচ্ছেদ হয়েছিল অনেক দিন আগেই কিন্তু তার মৃত্যু তিনি এখনো মেনে নিতে পারছেন না।

‘বিগ বস’ রিয়েলিটি শো-এর প্রাক্তন প্রতিযোগী আরতি সিং অঙ্কিতার বন্ধু। তিনি টাইমস ইন্ডিয়াকে একটি ইন্টারভিউ তে অঙ্কিতার সম্বন্ধে বলেন যে, সুশান্ত সিং রাজপুতকে এমন ভাবে বিদায় জানাতে হবে তিনি এই কথা ভাবতে পারেনি। টিভি সিরিয়াল থেকে বলিউডের পথ চলা ভেবেই তার চোখে জল আসছে। অঙ্কিতা এখন সোশ্যাল মিডিয়ার কোন পোস্টই করছেন না। অঙ্কিতা এখনো অভিনেতার মৃত্যুর শোক থেকে বেরিয়ে আসতে পারছেন না। আরতি সিং-এর সঙ্গে সুশান্তের পরিচয় হয় অঙ্কিতার মাধ্যমেই।

প্রসঙ্গত , সুশান্ত এবং অঙ্কিতার পরিচয় হয় জি টিভিতে সিরিয়াল হতো ‘পবিত্র রিস্তা’ থেকে। তাদের দুজনের জুটি দর্শকদের নজর কেড়েছিল। এই সিরিয়াল করা থেকেই তাদের দুজনের মধ্যে সম্পর্ক শুরু হয়। এরপরে দুজনকেই ‘ঝালাক দিকলাজা’ ডান্স রিয়্যালিটি শোতেও তারা প্রতিযোগী ছিল। কিন্তু কিছু বছর পর তার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হয়।

Related Articles