whatsapp channel

হৃত্বিক রোশনের প্রশংসায় পঞ্চমুখ সুরের রানী লতা মঙ্গেশকার, ভালবাসা ভরা টুইট গায়িকার

বলিউডের প্রথম সারির অভিনেতা হৃত্বিক রোশন এখনো বিরাজ করছেন বহু মানুষের মনে। তার পরিবারের সবাই খুবই বিখ্যাত। তার বাবা রাকেশ রোশন খুবই বিখ্যাত পরিচালক, অভিনেতা, প্রযোজক এবং তার দাদু ছিলেন…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের প্রথম সারির অভিনেতা হৃত্বিক রোশন এখনো বিরাজ করছেন বহু মানুষের মনে। তার পরিবারের সবাই খুবই বিখ্যাত। তার বাবা রাকেশ রোশন খুবই বিখ্যাত পরিচালক, অভিনেতা, প্রযোজক এবং তার দাদু ছিলেন উনিশ শতকের বিখ্যাত সঙ্গীত পরিচালক রোশন লাল নাগরথ। এই মঙ্গলবার রোশন লাল নাগরথ- এর জন্মদিন উপলক্ষে জনপ্রিয় গায়িকা লতা মঙ্গেশকর টুইটারে তার শুভেচ্ছা বার্তা টুইট করলেন।

তিনি টুইটারে ১৯৬৬ এর মমতা সিনেমার ‘রেহে না রেহে হে হাম’ গান পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, “নমস্কার আজকে বিখ্যাত সঙ্গীতকার রোশন জি-এর জন্মদিন। তার সংগীত অসাধারণ এবং মাধুর্য প্রকাশ পায়। তার এবং আমার পরিবারিক সম্পর্ক ছিল। তার স্মৃতিগুলোকে আমার খুবই মনে পড়ে। রসুন জি-র গান আমার গাওয়া একটি গান পছন্দের গান আপনাদের সবার জন্য”।

এই টুইট করার পর হৃত্বিক রোশন রিটুইট করে লতামঙ্গেসকার কে লেখেন, আমাদের পরিবারের সবার হৃদয় থেকে আপনাকে ধন্যবাদ এই সুন্দর বার্তাটি জন্য। এটি আমার আরেকটি প্রিয় গান এবং দাদু জিরও প্রিয় ছিল”। এই টুইট করার পর তার অনেক টুইটারে পড়ে এবং নেটিজেনদের তাদের দুজনের বার্তাই পছন্দ হয়েছে।

ঋত্বিক রোশনের এইবার তারপর লতামঙ্গেসকার আবার সেই রিটুইট করেন। এবার তিনি অভিনেতার নামে প্রশংসা বার্তা পোস্ট করলেন টুইটারে। তিনি লিখলেন, নমস্কার ঋত্বিক তোমার কাজ আমার খুব ভালো লাগে। তোমার নাগরথ পরিবারকে সব সময় আমি আমার পরিবারের মতই ভেবেছি। রোশান জির জন্মবার্ষিকী এবং মৃত্যুবার্ষিকীতে তার ব্যাপারে আমি প্রতিবছর লিখি। তিনি সত্যিই মহান সংগীত পরিচালক ছিলেন”। ঋত্বিক এই প্রশংসা পাওয়ার পর তিনি টুইটারে লতামঙ্গেসকারকে লেখেন, ” এত মধুর শব্দের জন্য বিশেষ ধন্যবাদ, লতা জি। আপনি এই লিখে আমার মান বাড়িয়ে দিলেন”। দেখুন গায়িকার সেই মিষ্টি টুইট।

Avatar

Leave a Comment