whatsapp channel

আত্মহত্যা নয় খুন হয়েছেন সুশান্ত! প্রমাণসহ দাবি এক চিকিৎসকের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই ব্যাপারে নিয়ে অনেক জল ঘোলা হচ্ছে। মুম্বাই পুলিশদের এর তদন্তের ভার দিতে চাইছেন না তাই তার মৃত্যুর ভার সিবিআইকে দিতে চাইছেন বহু মানুষ সহ…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই ব্যাপারে নিয়ে অনেক জল ঘোলা হচ্ছে। মুম্বাই পুলিশদের এর তদন্তের ভার দিতে চাইছেন না তাই তার মৃত্যুর ভার সিবিআইকে দিতে চাইছেন বহু মানুষ সহ কিছু নেতারাও। তাদের দাবি মুম্বাই পুলিশ তদন্তের মধ্যে অনেক কিছুই লুকিয়ে যাচ্ছে। এই বিতর্কের মধ্যে বিস্ফোরক একটি ভিডিও প্রকাশ করলেন প্রতিরক্ষা মন্ত্রকের অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। তিনি ভিডিওতে সুশান্তের মৃত্যুর ছবি দিয়ে ভার্চুয়াল ময়নাতদন্তের কিছু তথ্য ফাঁস করেছেন।

তিনি স্পষ্ট জানিয়েছেন, এটি আত্মহত্যা নয় কেউ তাকে খুন করেছে। তিনি এই ভিডিও দেন অভিনেতা দেহের কিছু ক্ষত চিহ্ন কে চিহ্নিত করেন বুঝিয়ে দিয়েছেন তার দাবি। বলেছেন যে, তার বাঁ চোখের অপরের চিহ্ন এবং ঠোঁটের দাগ নিয়ে তদন্ত করা প্রয়োজন পুলিশদের। এছাড়া আত্মহত্যা করার সময় মানুষের জীব বাইরে বেরিয়ে আসে কিন্তু তার তা নেই। এমন কোন গলায় দাগ দেখা যায় না এই মৃত্যুতে। এই চিহ্ন গুলো কিভাবে এলো? সেগুলো তদন্ত করল না কেন মুম্বাই পুলিশ? এই দাবি জানিয়েছেন ড. মিশ্র।

এছাড়া তিনি দাবি জানিয়েছেন তাকে কিছু নেশা করিয়ে খুন করা হয়েছে। তার হাটুতে কিসের চিহ্ন ছিল? তিনি ছবির মাধ্যমে সবাইকে তার দাবি বুঝিয়ে দিয়েছেন। তার এই মতামতের অনেক মানুষ সমর্থন করছেন। তার এই ভিডিও বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী টুইটারে পোস্ট করেছেন। তিনি প্রথম থেকেই এই মৃত্যুর তদন্তের ভার সিবিআইকে দেওয়ার জন্য দাবি জানিয়েছেন।

প্রসঙ্গত মুম্বাই পুলিশ জানিয়েছেন রিপোর্টে যাই হোক এই মৃত্যুর তদন্তে তারা কোনো ফাঁক রাখবেন না। মৃত্যুর আগে সুশান্ত গুগলে সার্চ করেছিলেন যন্ত্রণা সহ্য না করে কিভাবে আত্মহত্যা করা যায়। কিন্তু তার ঘর থেকে কোন সুইসাইড নোট পাওয়া যায়নি এই তথ্য থেকেই রহস্যের দানা বাঁধে। এছাড়া এই মৃত্যুর তদন্ত করছেন বিহার পুলিশও। সুশান্তের ময়নাতদন্ত করেছিলেন যেসব চিকিৎসকরা তাদেরকে জিজ্ঞাসাবাদ করার কথা আছে বিহার পুলিশদের। কিন্তু তারা দাবি জানিয়েছেন এই তদন্তে মুম্বাই পুলিশ তাদেরকে কোনো রিপোর্ট দেখাতে চাইছেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media