Hoop PlusTollywood

সাক্ষাৎ ঈশ্বরের দর্শন পেলেন ইমন চক্রবর্তী, অবশেষে স্বপ্ন সত্যি হল জনপ্রিয় গায়িকার

নিজের ঈশ্বর দেখলেন গায়িকা ইমন চক্রবর্তী। একদম তার পাশে দাড়িয়ে ছবি ক্লিক করলেন তিনি। কিছুদিন আগেই হল সারেগামাপা র গ্র্যান্ড ফিনালের শ্যুটিং। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন তিনি। তাকে দেখেই ইমন খুশিতে ডগমগ। একটা সময় এই গায়ক ছিলেন ইমনের অনুপ্রেরণা। হ্যাঁ, কথা হচ্ছে শঙ্কর মহাদেবন প্রসঙ্গে।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শঙ্কর মহাদেবন। শঙ্করের সঙ্গে দেখা হওয়াটা ইমনের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। তাই দেরি না করে শঙ্করের সঙ্গে ছবি ক্লিক করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ইমন চক্রবর্তী। ক্যাপশনে লেখেন – ‘আমার স্বপ্ন সত্যি হল। শঙ্কর স্যার আপনি আমার কাছে ভগবানের মতো।’

কিছুদিন আগেই সঙ্গীত বিশেষজ্ঞ নীলাঞ্জন ঘোষের সঙ্গে দার্জিলিং ট্যুর করে বাড়ি ফেরেন। হ্যাঁ, গত বছর পুজোর সময় লেক গার্ডেন্সের বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ করেন, এরপর চলতি বছরে সামাজিক বিয়ে করেন ইমন। বালির জেঠিয়া বাড়িতেই হয় তাঁদের বিয়ের অনুষ্ঠান।

বিয়ের আগে থেকেই সারেগামাপা শোয়ের মেন্টর ছিলেন ইমন। সম্প্রতি হল এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। মেন্টর তিনি এই শোয়ের। ছোটবেলা থেকে তার গানের অনুপ্রেরণা ছিলেন শঙ্কর মহাদেবন, তাই তাকে সামনে পেয়ে মনের আঁশ মিটিয়ে নিলেন গায়িকা ইমন চক্রবর্তী।

whatsapp logo