Hoop Life

এই বিশেষ মন্ত্রই আপনাকে হনুমানজির কৃপা লাভ করাবে

প্রতি মঙ্গলবার ও শনিবার বজরংবালির পুজো করা হয়। অনেকেই সংকট মোচন করতে মঙ্গলবার ও শনিবার হনুমান চল্লিশা পাঠ করেন। তবে যদি প্রতিদিন হনুমান চল্লিশা পাঠ করা যায় তাহলে সমস্ত সংকট থেকে রেহাই পাওয়া যায়।

সমস্ত উন্নতির পথে বাধাকে যদি অতিক্রম করে সেই উন্নতির পথকে সুগম করতে হয় তাহলে প্রতিদিন নিয়ম করে হনুমান চল্লিশা পাঠ করুন।

আপনার উপরে যদি শনিদেবের কুদৃষ্টি পড়ে তাকে তাড়ানোর জন্য এবং আপনার সংসারকে শনিদেবের কুদৃষ্টির হাত থেকে বাঁচানোর জন্যে প্রতিদিন নিয়ম করে হনুমান চল্লিশা পাঠ করুন।

কাজের ক্ষেত্রে উন্নতির জন্য প্রতিদিন নিয়ম করে হনুমান চল্লিশা পাঠ করুন। এতে অর্থনৈতিকভাবে শ্রীবৃদ্ধি ঘটবে। কোন কারণে চাকরি পেতে যদি দেরি হয় কিংবা চাকরির ক্ষেত্রে যদি টালমাটাল অবস্থা তৈরি হয়, তাহলে প্রতিদিন নিয়ম করে হনুমান চল্লিশা পাঠ করে দেখুন। হাতেনাতে ফল পাবেন।

কোন কারণে বা কোন প্রয়োজনে যদি কখনো ছোটখাটো পাপ করে থাকেন তাহলে হনুমান চল্লিশা পাঠ করুন। হনুমান চল্লিশা পাঠ করলে সেই পাপের প্রায়শ্চিত্ত আপনি আপনার অজান্তেই কখন করে ফেলবেন আপনি বুঝতেই পারবেন না।

আপনার চারপাশের নেগেটিভিটি কে দূর করতে হনুমান চল্লিশা পাঠ করুন। আশেপাশে নেগেটিভ শক্তির প্রভাবে আপনিও ক্রমশ এই নেগেটিভিটি কে আঁকড়ে ধরে বাঁচতে চান, যার জন্য আপনার জীবনে নেমে আসতে পারে ঘোরতর অন্ধকার। এই অন্ধকার থেকে বাঁচতে প্রতিদিন নিয়ম করে হনুমান চল্লিশা পাঠ করুন।

whatsapp logo