করোনায় আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি

করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। গত এক সপ্তাহ ধরে জ্বর ছিল। তারপর করোনা পরীক্ষা করাতে রিপোর্ট পজিটিভ আসে। শুক্রবার একথা টুইট করে নিজেই জানালেন নেত্রী। তিনি টুইটে লেখেন,”গত এক সপ্তাহ ধরে আমার হালকা জ্বর ছিল। আমি নিজেকে আইসোলেশনে রেখেছিলাম। আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।”

বিজেপির রাজ্য দফতরের উলটো দিকের গলির সোজা বাড়িটাতেই নাকি করোনা ভাইরাস হানা দিয়েছে। ওই বাড়ির সাতজনকে পরীক্ষা করার জন্য স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে নিয়ে যাওয়া হয়েছে। বাকিদের কোয়ারেন্টাইন করা হয়েছে। ওই বাড়িকে এখন সিল করে দেওয়া হয়েছে। আর ওই বাড়িটির তিনতলাতেই ২০১৬ সালে ছিল বিজেপির কল সেন্টার। করোনা সংক্রমণের আশঙ্কায় চিন্তায় পড়েছেন নেতা-নেত্রীরা।

শোনা গেছে যে কয়েকদিন ধরে বিজেপির অনেক নেতা-নেত্রীর জ্বর ছিল। তাঁরা প্রত্যেকে বর্তমানে হোম আইসোলেশন আছেন। তাঁদের মধ্যে লকেট চট্টোপাধ্যায়ের করোনা সংক্রমণের খবর পাওয়া গেছে। এর আগেও অনেক রাজনৈতিক ব্যক্তিত্বের করোনা সংক্রমণ ঘটেছে। জার্ মধ্যে তৃণমূলের তমোনাশ ঘোষ কয়েকদিন আগে করোনাতে আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া সুজিত ঘোষ ও করোনা আক্রান্ত হয়েছিলেন।