whatsapp channel

কাশ্মীরে গুলির লড়াইয়ে ছোট্ট নাতিকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন বৃদ্ধ দাদু

নাতিকে বাঁচাতে গিয়ে মৃত্যু হলো দাদুর। কাশ্মীরে চলছে গুলির লড়াই। ছোট্ট নাতিকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন এই বৃদ্ধ দাদু। দাদুর রক্তাক্ত বুকের উপরে শুয়ে অঝোরে কেঁদে চলেছে একটি বাচ্চা। এমন…

Avatar

HoopHaap Digital Media

নাতিকে বাঁচাতে গিয়ে মৃত্যু হলো দাদুর। কাশ্মীরে চলছে গুলির লড়াই। ছোট্ট নাতিকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন এই বৃদ্ধ দাদু। দাদুর রক্তাক্ত বুকের উপরে শুয়ে অঝোরে কেঁদে চলেছে একটি বাচ্চা। এমন ছবি সোশ্যাল মিডিয়ায় একেবারে ভাইরাল হয়ে গেছে। বশির আহমেদ খান যার বয়স ৬৫ বছর যিনি জঙ্গি হামলায় নিহত হয়েছেন। তার নাতি আয়াদ।

সকাল আটটা নাগাদ সিআরপিএফ জওয়ান দের লক্ষ্য করে গুলির লড়াই চলতে থাকে। এর মধ্যে পড়ে যায় বশিরের গাড়ি। গাড়ি ঘোরাতে চাইলেও শেষ পর্যন্ত তিনি ঘোরাতে পারেননি। ছোট্ট ফুটফুটে নাতি কে কোলে করে নিয়ে গাড়ি থেকে নেমে নিজের প্রাণ বাঁচাতে আড়াল খুঁজছিলেন। কিন্তু হায় শেষ রক্ষা হলো না। গুলি লেগে ঝাঁঝরা করে দিল তাঁর শরীর।

দাদুর রক্তাক্ত বুকের উপরে শুয়ে অঝোরে কেঁদে চলেছে এই বাচ্চাটি। বাচ্চা টিকে কোলে নিয়ে কান্না থামিয়ে শান্ত করছেন এক জওয়ান। পুলিশকর্মীরা তাকে চকলেট, বিস্কুট দিচ্ছেন। তারা চেষ্টা করছেন বাচ্চাটি যাতে সেই ভয়ংকর মুহূর্তটা ভুলে যেতে পারে। বাচ্চাটি কাঁদতে কাঁদতে আধো গলায় বলছে, সে বাড়ি ফিরতে চায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media