Hoop Plus

জয়াকে বিয়ে ক’রার আসল কারন কি? গো’পন তথ্য ফাঁ’স করলেন অমিতাভ

বলিউডের অ’ন্যতম চর্চিত জুটি অমিতাভ-জয়া। বহু বি’তর্ক, বহু প্রতিকু’লতাকে পার করে তারা এক’সঙ্গে রয়েছেন। তাদের জীবনে তৃতীয় ব্যক্তি’র আ’গমন ঘটলেও সম্পর্কের রদবদল হয়নি। নিজেদের ৪৭তম বিবাহবার্ষিকী’’তে জয়াকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার এক গো’পন তথ্য ফাঁ’স করলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজেদের পুরনো খবর তুলে ধ’রলেন তিনি।

করো’নার বিশেষ প’রিস্থিতির কারণে নয়াদিল্লিতে আ’ট’কে রয়েছেন জয়া বচ্চন। তাই মুম্বাই থেকে তার জন্য বিবাহবার্ষিকী’’র শুভেচ্ছা জা’নালেন অমিতাভ। রুপোলি পর্দার বাইরেও যে বিগ-বি অ’তি রোম্যান্টিক, তা তার পোস্ট দেখলেই বোঝা যায়।

১৯৭৩ সালের আজকের এই দিনে জয়া ভাদুড়ির স’ঙ্গে জীবনের পথ চলা শুরু অমিতাভের। ৪৭টি বসন্ত কাটিয়ে আজও এই জুটি বলিউডের সেরা দম্পতি হিসেবেই চি’হ্নিত। একদিকে বিগ বি-র বিপুল সাফল্য, অন্যদিকে ঘর সামলে ছে’লেমেয়েকে মানুষ করে তুলেছেন জয়া। বহু তারকা দম্পতির কাছে তারা উদাহ’রণ হয়ে রয়েছেন।

অমিতাভ জানিয়েছেন- জঞ্জির ছবি হিট হলে, কয়েকজন ব’ন্ধু মিলে লন্ডন যাওয়ার প’রিকল্পনা ছিল। যার মধ্যে জয়াও ছিলেন। লন্ডন পাড়ি দেয়ার জন্য সব তৈরি ছিল। কিন্তু বেঁকে বসলেন অমিতাভের বাবা হরিবংশ রায় বচ্চন।

অমিতাভ বচ্চনের বাবা সাফ জা’নালেন যে বিয়ে করেই জয়াকে নিয়ে লন্ডন বেড়াতে যেতে হবে, না হলে নয়। ব্যাস, বাবার আদেশ মেনে জয়ার স’ঙ্গে সাত পাকে বাঁ’ধা পড়লেন অমিতাভ। আর এরপরের গল্পটা সবারই জা’না। যদিও সকল সম্পর্কেই চড়াই-উতরাই রয়েছে। অভিনেত্রী রেখার ছায়া পড়েছিল অমিতাভের জীবনে তবু আজও এই যুগল একস’ঙ্গে রয়েছেন এবং আজীবন আদর্শ দম্পতি হিসেবে এনারা গন্য হবেন।

Related Articles