whatsapp channel

ধেয়ে আসছে প্রবল ঝড়বৃষ্টি, করোনার পাশাপাশি নতুন বিপদের মুখোমুখি রাজ্যবাসী!

ফের বঙ্গোপসাগরের উপর ঘনীভূত নিম্নচাপের জেরে সপ্তাহের শেষে কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টি হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। হাওয়া অফিস জানিয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের উপর একটি নিম্নচাপ সৃষ্টি হয়েছে। আর তার…

Avatar

HoopHaap Digital Media

ফের বঙ্গোপসাগরের উপর ঘনীভূত নিম্নচাপের জেরে সপ্তাহের শেষে কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টি হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। হাওয়া অফিস জানিয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের উপর একটি নিম্নচাপ সৃষ্টি হয়েছে। আর তার জেরেই সপ্তাহান্তে ঝড়বৃষ্টি হবে। যদিও রাজ্য জুড়ে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি চলছে। এদিন রাজ্যের কলকাতা সহ বেশ কিছু জেলায় ছিটেফোঁটা বৃষ্টি হয়েছে।

এবার সপ্তাহের শেষে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপের জেরে ওড়িশা সহ পশ্চিমবঙ্গের উপকূলবর্তী জেলাগুলিতে বৃষ্টি হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। কলকাতা সহ উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, নদিয়া, হুগলি, হাওড়া সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে সপ্তাহের শেষে বৃষ্টিপাত হবে। এর সঙ্গে উত্তরবঙ্গের বেশকিছু জেলাতেও চলবে বৃষ্টি।

শুক্রবার কলকাতার আকাশ পরিষ্কার থাকলেও ছিটেফোঁটা বৃষ্টি হয়েছে জেলাগুলিতে। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের চাইতে ২ ডিগ্রি কম। অপরদিকে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.১ ডিগ্রি সেলসিয়াস। এই সপ্তাহ জুড়ে তাপমাত্রা এর আশেপাশেই থাকবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media