Hoop Tech

পাবেন ৫ মাসের ডেটা, স্বাধীনতা দিবসে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান‌ Jio-এর

গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন সময়ে বিভিন্ন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে আসে শীর্ষ টেলিকম সংস্থা রিলায়েন্স জিও। এছাড়াও করোনা আবহে যেহেতু ইন্টারনেট পরিষেবা ব্যবহার বহু মাত্রায় বেড়ে গিয়েছে, সেই দিকটি মাথায় রেখেও একাধিক ডেটা প্ল্যান এনেছে এই সংস্থা। এবার ফের স্বাধীনতা দিবস উপলক্ষে তারা নিয়ে এসেছে দুর্দান্ত রিচার্জ প্ল্যান। তবে এটি প্রিপেইড বা পোস্টপেইড গ্রাহকদের জন্য নয়। জিওফাই ব্যবহারকারীদের জন্যই আনা হয়েছে এই অফার।

একটি জিওফাই ডিভাইস কিনতে খরচ পড়বে ১,৯৯৯ টাকা। তবে কেউ চাইলে রিলায়েন্স স্টোর থেকে EMI দিয়েও এটি কিনতে পারেন। সেক্ষেত্রে প্রতি মাসে দিতে হবে মাত্র ৯৪ টাকা। স্বাধীনতা দিবস উপলক্ষে এবার যে কোনও তিনটি রিচার্জ প্ল্যানের মধ্যে একটি বেছে নিলেই মিলবে অতিরিক্ত ডেটা এবং অফ-নেট কল পরিষেবা। তবে প্রত্যেক প্ল্যানের সাথে দিতে হবে অতিরিক্ত ৯৯ টাকা। প্ল্যানগুলি হল-

১৯৯ টাকা + ৯৯ টাকাঃ
জিও প্রাইম মেম্বারশিপ + প্রতিদিন ১.৫ জিবি ডেটা + আনলিমিটেড জিও কল + ১০০০ মিনিট অফ-নেট কল পরিষেবা ২৮ দিনের জন্য। একইসাথে রয়েছে ১৪০ দিনের জন্য ১০০ এসএমএস।

২৪৯ টাকা + ৯৯ টাকাঃ
জিও প্রাইম মেম্বারশিপ + আনলিমিটেড জিও কল + প্রতিদিন ২ জিবি ডেটা + ১০০০ মিনিট অফ-নেট কল ২৮ দিনের জন্য। পাশাপাশি ১১২ দিনের জন্য ১০০ এসএমএস।

৩৪৯ টাকা + ৯৯ টাকাঃ
প্রতিদিন ৩জিবি ডেটা + জিও প্রাইম মেম্বারশিপ + আনলিমিটেড জিও কল + ১০০০ মিনিট অফ-নেট কল পরিষেবা ২৮ দিনের জন্য। একইসাথে ৮৪ দিনের জন্য ১০০ এসএমএস।

whatsapp logo