whatsapp channel

প্রতি বুধবার গণেশের পুজো করলে যেভাবে সংসারে শান্তি ফিরে আসবে

প্রতি বুধবার গণেশের পুজো করুন। গণেশ কে বলা হয় সিদ্ধিদাতা গণেশ। প্রতি বুধবার গণেশের পুজো করলে সংসারের শ্রীবৃদ্ধি ঘটে। আরো সুফল পাওয়া যায়, জেনে নিন কি কি পেতে পারেন ১)…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রতি বুধবার গণেশের পুজো করুন। গণেশ কে বলা হয় সিদ্ধিদাতা গণেশ। প্রতি বুধবার গণেশের পুজো করলে সংসারের শ্রীবৃদ্ধি ঘটে। আরো সুফল পাওয়া যায়, জেনে নিন কি কি পেতে পারেন

Advertisements

১) প্রতি বুধবার নিয়ম করে গণেশের পুজো করলে সংসারের শ্রীবৃদ্ধি ঘটে। কর্মজীবনের সমস্ত সমস্যার সমাধান হয়। মানসিকভাবে অনেক শান্তি লাভ করা যায়।

Advertisements

২) প্রতি বুধবার নিয়ম করে গণেশ পুজো করলে পারিবারিক সমস্ত সমস্যা দূর হয়। পরিবারের মানুষগুলো সুস্থ হয়ে থাকেন। কোন রকম নেগেটিভ শক্তি পরিবারের উপরে প্রভাব বিস্তার করতে পারে না। সাংসারিক কলহ দূর হয়। আপনিও পরিবার-পরিজন নিয়ে সুখে শান্তিতে থাকতে পারবেন।

Advertisements

৩) কর্মজীবন, সাংসারিক জীবন, দৈনন্দিন জীবনে ছাড়া নানান পরিস্থিতিতে আপনি সব রকম বাঁধা কাটিয়ে উঠতে পারবেন। অনেক সময় অনেক রকম প্রাত্যহিক জীবনে বিপদ আসে, যার জন্য আমরা প্রস্তুত থাকিনা। শুধু বুধবার নয় প্রতিদিন নিয়ম করে গনেশজির পুজো করলে, হঠাৎ করে আসা সমস্ত বিপদ থেকে আপনি মুক্তি পেতে পারেন।

Advertisements

৪) আপনি যদি নতুন কোনো কাজ শুরু করবেন বলে ঠিক করেন তো, প্রতিদিন গনেশজির পুজো করুন। নতুন কাজের সাফল্য পাবেন। অর্থনৈতিকভাবে সাফল্য পেতে প্রতিদিন গণেশের পুজো করুন। বিশেষ করে প্রতি বুধবার হলুদ রঙের জামা পড়ে গণেশ ঠাকুরের মূর্তি সামনে বসে প্রদীপ জ্বালান। তারপর গণেশ মন্ত্র পাঠ করুন।

৫) প্রতিদিন নিয়ম করে গণেশ পুজো করলে রোগব্যাধি আপনার কাছে আসবেনা। কেউ যদি বহুদিন ধরে কোন রকম রোগে ভুগতে থাকে, তাহলে নিয়মিত গণেশ ঠাকুরের পুজো করুন। শারীরিক, মানসিক ভাবে সুস্থ থাকবেন।

whatsapp logo
Advertisements
Avatar