whatsapp channel

বঙ্গোপসাগরে ফুঁসছে নিম্নচাপ, প্রবল বৃষ্টিতে ভাসবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গ

ফের নিম্নচাপের জের বঙ্গোপসাগরে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলা ভাসতে চলেছে বৃষ্টিতে। হাওয়া অফিস জানিয়েছে, আগামীকাল বুধবার বঙ্গোপসাগরে নতুন করে যে নিম্নচাপ তৈরি হচ্ছে তার জেরে আগামী ৩ দিন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফের নিম্নচাপের জের বঙ্গোপসাগরে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলা ভাসতে চলেছে বৃষ্টিতে। হাওয়া অফিস জানিয়েছে, আগামীকাল বুধবার বঙ্গোপসাগরে নতুন করে যে নিম্নচাপ তৈরি হচ্ছে তার জেরে আগামী ৩ দিন বৃষ্টিতে ভাসতে চলেছে কলকাতা সহ দক্ষিণবঙ্গ। ১৮ই আগস্ট থেকে আগামী ২০শে আগস্ট পর্যন্ত চলবে বৃষ্টি। বৃষ্টি হবে মাঝারি থেকে ভারী।

Advertisements

আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, নিম্নচাপের জেরে বুধবার ভাসতে চলেছে যে জেলা গুলি তা হল যথাক্রমে দক্ষিণ ২৪ পরগণা, পূর্ব ও পশ্চিম বর্ধমান, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, হাওড়া, হুগলি, ঝাড়গ্রাম। এছাড়া বৃহস্পতিবার বেশি বৃষ্টি হবে যে জেলা গুলিতে,বাঁকুড়া, পুরুলিয়া ও ঝাড়গ্রামে।

Advertisements

আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামীকাল উত্তর বঙ্গোপসাগরের উপরে যে নিম্নচাপটি তৈরি হতে চলেছে সেটি আগামী ২৪ ঘন্টার মধ্যে পশ্চিম দিকে এগিয়ে যাবে। এরপর তা ধীরে ধীরে শক্তি বৃদ্ধি করবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar