whatsapp channel

বুকের দুধ বিক্রি করে কো’টিপতি হলেন এই মে’য়ে

গোটা দুনিয়া চলে অর্থের ইশারায়, অর্থই একটি মানুষকে সমৃদ্ধশালী করে তুলতে পারে। যদিও অর্থের তাগিদে মানুষ নানান রকম পেশার সঙ্গে নিযুক্ত হন। আজ এমন একটি অদ্ভুত কাহিনী আপনাদের সঙ্গে শেয়ার…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements
গোটা দুনিয়া চলে অর্থের ইশারায়, অর্থই একটি মানুষকে সমৃদ্ধশালী করে তুলতে পারে। যদিও অর্থের তাগিদে মানুষ নানান রকম পেশার সঙ্গে নিযুক্ত হন। আজ এমন একটি অদ্ভুত কাহিনী আপনাদের সঙ্গে শেয়ার করব যা দেখলে আপনিও ভাববেন এও কি সম্ভব!  সম্প্রতি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, রাফেলা ল্যাম্পরুউ নামের সাইপ্রাসের জনৈক এক নারী মাত্র ৭ মাসেই বুকের দুধ বিক্রি করে কোটিপতি হয়ে গেছেন। যা কিনেছে বডি বিল্ডারেরা।
প্রতিবেদনে বলা হয়, রাফেলা ল্যাম্পরুউ গত ৭ মাস আগে এক পুত্র সন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর নিয়মিত বুকের দুধ পান করাচ্ছিলেন তিনি। তবে এটাও লক্ষ্য করেন যে, সন্তানকে খাওয়ানোর পরও দুধ যথেষ্ট নষ্ট হচ্ছে। তাই ঠিক করেন বাড়তি দুধ তিনি বিক্রি করবেন। অবশ্য বাড়তি দুধ তিনি অন্য শিশুদের কাছে বিক্রি করতে চেয়েছিলেন। যাদের মায়েদের বুকের দুধ তৈরি হয় না।
কিন্তু বিক্রি করতে গিয়ে রাফেলার হয় অন্য অভিজ্ঞতা। দেখলেন, শিশুর মায়েদের চাইতে ব্যায়াম বীরদের দুধের প্রতি বেশি আগ্রহ। প্রথমে কয়েকজন বডি বিল্ডার তার কাছে বুকের দুধ কেনার জন্য যান। তারাই জানান, পেশী শক্তি বাড়ানোর জন্য বুকের দুধের কার্যকারিতা নাকি সবচেয়ে বেশি। সেই কারণেই নানা রকম রাসায়নিক সম্পূরক খাদ্যের চাইতে বুকের দুধ তাদের বেশি পছন্দ।
চাহিদা অনুযায়ী তাই এদের কাছেই প্যাকেটে বুকের দুধ বিক্রি করা শুরু করেন রাফেলা। প্রতিবেদনে বলা হয়, এরই মধ্যে তিনি নাকি প্রায় ৫ কোটি টাকা রোজগার করে ফেলেছেন।
বিষয়টি যাতে প্রচার পায় সেজন্য ২৪ বছরের ওই নারী নিজের একটি ওয়েবসাইটও তৈরি করেছেন। দুধ বিক্রির ব্যবসা নিয়ে দুই সন্তানের জননী রাফেলা স্বামী অ্যালেক্স’কে নিয়ে নাকি সুখেই সংসার করছেন।
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media