whatsapp channel

ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে প্রভু, তবুও মালিকের অপেক্ষায় প্রভুভক্ত কুকুরটি

কুকুরকে বলা হয় প্রভুভক্ত জীব। সে প্রভুর সঙ্গে কোনদিন বেইমানি করেনা। আরো একটি নজিরবিহীন ঘটনা ঘটেছে চীনে। চারদিন ধরে একটি কুকুর একটি ব্রিজের উপরে শুয়ে আছে, নদীর দিকে তাকিয়ে। তার…

Avatar

HoopHaap Digital Media

কুকুরকে বলা হয় প্রভুভক্ত জীব। সে প্রভুর সঙ্গে কোনদিন বেইমানি করেনা। আরো একটি নজিরবিহীন ঘটনা ঘটেছে চীনে। চারদিন ধরে একটি কুকুর একটি ব্রিজের উপরে শুয়ে আছে, নদীর দিকে তাকিয়ে। তার মন খারাপ, কিন্তু এত সুন্দর নদী দেখেও কুকুরটির মন খারাপ কেন? আসলে চারদিন আগে ব্রিজ থেকে ওই নদীতে ঝাঁপ দিয়েছে তার প্রভু। এই ঘটনাটি সে নিজের চোখে দেখেছে। প্রভুর অপেক্ষায় তাই শেষ এই নদীর দিকে তাকিয়ে বসে আছে।

যখন সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছে একটি হাতিকে বাজি ভর্তি আনারস খাইয়ে মেরে ফেলার জন্য আর সেই মুহূর্তে একটি পশু সে তার প্রভুর জন্য অপেক্ষা করছে চারদিন ধরে। এমন ঘটনাটি সত্যিই মানুষের মন ছুঁয়ে গেছে। মানুষের মধ্যে যে মানবিকতা নেই, পশুর মধ্যে সেই ভালোবাসা দেখা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে চীনের উহানে। জু নামে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় বিষয়টি তুলে ধরেছেন।

ঘটনাটি ঘটেছে ৩০শে মে। যে সময়ে কুকুরটির প্রভু ব্রিজ থেকে ঝাপ দিয়েছিলেন তখন বেশ অন্ধকার ছিল। তাই ঠিক কী হয়েছিল তা জানা যাচ্ছে না। তবে কেউ একজন ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে নদীতে আত্মহত্যা করেছেন একথা জানা গেছে। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে সাথেই প্রত্যেকের মন জয় করে নিয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media