whatsapp channel

ভিডিও করেই কান্না শুরু, সুশান্তকে নিয়ে কি কি বললেন রিয়া!

সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন রিয়া চক্রবর্তী। একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে রিয়া একটি সাদা চুড়িদার পরে কাঁদো কাঁদো মুখে কিছু কথা বলেছেন। রিয়া ভিডিওতে বলেছেন,” আমি ভগবান ও…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন রিয়া চক্রবর্তী। একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে রিয়া একটি সাদা চুড়িদার পরে কাঁদো কাঁদো মুখে কিছু কথা বলেছেন। রিয়া ভিডিওতে বলেছেন,” আমি ভগবান ও আইনের উপর বিশ্বাস আছি। সুশান্তের মৃত্যু মামলা বিচারাধীন। তাই চাপ রয়েছি। ইলেক্ট্রনিক মিডিয়াতে অনেক কিছু রটানো হচ্ছে।  সত্যমেব জয়তে। সত্যের জয় হবে।”

রিয়া ভিডিওর শেষে হাত জোর করে বলেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি খুব কষ্টে আছেন। রিয়া তাঁর আইনজীবীর পরামর্শ অনুযায়ী এই ভিডিও করেছেন বলেও জানিয়েছেন। কিছুক্ষণের মধ্যেই এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

শুধু তাই নয়, রিয়ার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়াসহ একাধিক অভিযোগ রয়েছে। জানা গিয়েছে সুশান্তের উপর কালা জাদু করতেন রিয়া চক্রবর্তী।  সুশান্তকে দুর্বল করতে মানসিক রোগের ওষুধের ওভারডোজ দিতেন। প্রায় ১৭ কোটি টাকা আত্মসাৎ করেছিলেন সুশান্তের অ্যাকাউন্ট থেকে।  সুশান্তকে বলা হয়, তার বাড়িতে ভূত আছে। যার প্রভাব পড়ছে সুশান্তের ওপর। এরপর সেখান থেকে সরিয়ে তাকে এয়ারপোর্টের কাছে একটি হোটেলে রাখা হয়। এরকম নানা অভিযোগ করা হয় রিয়ার বিরুদ্ধে।

 

View this post on Instagram

 

#RheaChakraborty gives out a statement saying she has full faith that justice will be served.

A post shared by Filmfare (@filmfare) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media