whatsapp channel

রামমন্দির তৈরি হলেই ধ্বংস হবে করোনা, দাবি করলেন বিজেপি সাংসদ

করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য থেকে সরে আসছেন না বিজেপি নেতারা। মধ্যপ্রদেশের প্রোটেম স্পিকারের পর এবার আবারও বিতর্কিত মন্তব্য করলেন রাজস্থানের এক বিজেপি সাংসদ। এই বিজেপি নেতার দাবি, অযোধ্যায় রাম মন্দির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য থেকে সরে আসছেন না বিজেপি নেতারা। মধ্যপ্রদেশের প্রোটেম স্পিকারের পর এবার আবারও বিতর্কিত মন্তব্য করলেন রাজস্থানের এক বিজেপি সাংসদ। এই বিজেপি নেতার দাবি, অযোধ্যায় রাম মন্দির তৈরির কাজ সম্পূর্ণ হলেই ধ্বংস হবে করোনা ভাইরাস। এই সংক্রান্ত একটি ভিডিও (ভারতবার্তা এই ভিডিওর সত্যতা যাচাই করেনি।) স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, রাম মন্দির তৈরির সঙ্গে করোনা ধ্বংসের যোগসূত্র নির্মাণ করছেন রাজস্থানের বিজেপি সাংসদ জাসকৌর মীনা।

Advertisements

ভিডিওতে ওই বিজেপি সাংসদকে বলতে শোনা যাচ্ছে যে, ‘আমরা তো আধ্যাত্বিকতায় বিশ্বাসী। একবার রাম মন্দির তৈরির কাজ শেষ হয়ে গেলেই দেখবেন করোনা ভাইরাস ধ্বংস হয়ে গেছে। এ বিষয়ে আমি নিশ্চিত।’ বিজেপি সাংসদের এমন মন্তব্যে অবশ্য হাসির খোরাক পেয়েছেন নেটিজেনদের একাংশ। প্রসঙ্গত, এর আগেও এই একই মন্তব্য করেছিলেন মধ্যপ্রদেশ বিধানসভার প্রোটেম স্পিকার রামেশ্বর শর্মা।

Advertisements

কিছুদিন আগে এই বিজেপি নেতাকে বলতে শোনা গিয়েছিল, ‘আগেও রাক্ষসদের হত্যা করে মানবজাতিকে রক্ষা করেছিলেন ভগবান রামচন্দ্র। তাই রাম মন্দির নির্মাণের কাজ শুরু হলেই করোনা ভাইরাস ধ্বংসের কাজ শুরু হবে।’ অবশ্য করোনা ঠেকাতে এমন আজগুবি মন্তব্য এর আগে বিজেপির বহু শীর্ষস্থানীয় নেতায় করে এসেছেন। এদের মধ্যে নেট দুনিয়ায় সবচেয়ে ভাইরাল হয়েছিল সাধ্বী প্রজ্ঞার দিনে পাঁচবার হনুমান চালিশা পাঠ ও অর্জুন রাম মেঘওয়ালের ‘ভাবিজি পাপড়’ খাওয়া। যা নিয়ে স্যোশাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন নেটিজেনরা। দেখুন সাংসদের সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media