whatsapp channel

সূর্যগ্রহণ শেষ হওয়ার পরে এই বিশেষ কাজটি করলে সংসারে অশুভ প্রভাব থেকে মুক্তি পাবেন

সকলের কাছে এই বছরটি যেমন সবথেকে কঠিন আবার এই বছরটিই সবথেকে স্মরণীয়। এই বছরটিতে বহু প্রতিকূলতা এলেও থেমে নেই আমরা। করোনার কোপ কাঁধে নিয়েই এগিয়ে চলেছি সবাই। ঠিক তেমনভাবেই থেমে…

Avatar

HoopHaap Digital Media

সকলের কাছে এই বছরটি যেমন সবথেকে কঠিন আবার এই বছরটিই সবথেকে স্মরণীয়। এই বছরটিতে বহু প্রতিকূলতা এলেও থেমে নেই আমরা। করোনার কোপ কাঁধে নিয়েই এগিয়ে চলেছি সবাই। ঠিক তেমনভাবেই থেমে নেই এই বিস্ময়কর মহাজাগতিক বিশ্ব। তাই আজ ২১শে জুন আরও একটি মহাজাগতিক ঘটনার সাক্ষী হলাম আমরা। সূর্যগ্রহণ শুরু হয়েছে সকাল ৯টা ১৫ মিনিটে। সূর্যগ্রহণ শেষ হওয়ার পরে এর বেশ কিছু অশুভ প্রভাব রয়েছে, আপনি যদি সেগুলি এড়াতে চান তবে আপনাকে অবশ্যই কিছু নিয়ম মেনে চলতে হবে। আজ আমরা আপনাকে কিছু বিশেষ কাজ সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি যা আপনাকে অবশ্যই সূর্যগ্রহণ শেষ হওয়ার পরে করতে হবে, কারণ এটি আপনাকে অশুভ প্রভাব থেকে রক্ষা করবে।

১) যদি আপনি চান না যে আপনি সূর্যগ্রহণের অশুভ প্রভাব ফেলতে পারেন, তবে এটির জন্য গ্রহনটি শেষ হওয়ার পরে আপনার অবশ্যই সূর্য গ্রহটির বীজ মন্ত্রটি “ॐ ঘিরায় সূর্য নমঃ” ১০৮ বার জপ করা উচিত, এটি ছাড়াও আপনি মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করতে পারেন অন্যথায়  কেউ শিবের নাম জপ করতে পারেন।

২) যখন গ্রহণটি শেষ হয়, এটি মানবজীবনে নেতিবাচক প্রভাব ফেলে, তাই গ্রহগ্রহণ শেষ হওয়ার সাথে সাথেই স্নানের জলে আপনার সামান্য গঙ্গার জল যোগ করে স্নান করা উচিত, যদি আপনি এটি করেন তবে সূর্যগ্রহণের খারাপ প্রভাবগুলি এর প্রভাবগুলি থেকে মুক্তি পান।

৩) যখন আপনি গঙ্গার জলে স্নান করেন তার পরে আপনি পরিষ্কার কাপড় পরে রাখেন, তবেই আপনার অন্য কাজগুলি করুন এছাড়াও যদি গ্রহনের পরে, পবিত্র তীর্থস্থানগুলিতে পবিত্র নদীতে নিমগ্ন হন। আপনি যদি যান, তবে এটি অত্যন্ত শুভ হিসাবে বিবেচিত হয়, যদি আপনি পবিত্র নদীতে স্নান করতে না পারেন তবে গঙ্গার জল বাড়িতে স্নানের জলে রেখে স্নান করুন।

৪) সৌরগ্রহণের পরে ঘরে গঙ্গার জল ছিটিয়ে দিন, যখন সূর্যগ্রহণ শেষ হয়ে যাবে তখন আপনার নিজের ঘরটি পুরোপুরি পরিষ্কার করতে হবে এবং গ্রহণের খারাপ প্রভাবগুলি দূর করতে আপনার নিজের গঙ্গার জল ছিটিয়ে আপনার পুরো বাড়িটি পরিষ্কার করা উচিত, আপনি নিজের ঘরের মন্দিরের প্রতিমাগুলিতেও গঙ্গার জল ছিটিয়ে দিতে পারেন। কর পরিশোধিত করুন।

৫) পুজো পাঠ করুন। গ্রহন শেষ হওয়ার পরে, আপনি আপনার বাড়ির মন্দিরে প্রদীপ জ্বালাতে পারেন এবং প্রভুর প্রতি ধ্যান করতে পারেন এবং প্রার্থনা করতে পারেন, আপনি কোনও মন্দিরে দরিদ্র লোকদেরও দান করতে পারেন, এটি আপনাকে কুপ্রভাবের থেকে আপনাকে রক্ষা করবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media