whatsapp channel

স্ত্রী’র ওপর রাগ করে ৪৮ বছর বনবাসে!

পৃথিবীতে কতরকম আজব কান্ডকারখানা ঘটে যায়, যা শুনলে সত্যিই অবাক হতে হয় বইকি। কিছু গল্প হাসি ও আনন্দে ভরপুর তো কিছু গল্পের ইতি কান্না। তবে এই ঘটনাটি নেহাতই মান অভিমানের।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

পৃথিবীতে কতরকম আজব কান্ডকারখানা ঘটে যায়, যা শুনলে সত্যিই অবাক হতে হয় বইকি। কিছু গল্প হাসি ও আনন্দে ভরপুর তো কিছু গল্পের ইতি কান্না। তবে এই ঘটনাটি নেহাতই মান অভিমানের।

৭১ বছরের বৃদ্ধ কেন্নাচাপ্পা গৌড়া ঘর ছেড়েছিলেন ১৯৬৮ সালে। এরপর একাই প্রায় ১৩০ কিলোমিটার দূরে সুলিয়া এলাকার মারগাঞ্জ অভয়ারণ্যে থাকতেন তিনি।

সম্প্রতি ভারতের একটি টেলিভিশন চ্যানেলের অনুসন্ধানে উঠে আসে ওই ব্যক্তির বনবাসে জীবনযাপনের কাহিনী। এরপর তাকে নিয়ে সংবাদ মাধ্যমের খবর প্রকাশ হতে থাকে।

ভারতের একটি সংবাদমাধ্যমে জানা যায়, ২২ বছর বয়সে ১৯৬৭ সালে বিয়ে করেছিলেন কেন্নাচাপ্পা। স্ত্রী উমা ছিলেন অতি রাগী প্রকৃতির। একদিন কথা কাটাকাটির কারণে স্ত্রী পরিবারের সদস্যদের সামনে গায়ে হাত তোলেন। সেদিন রাগে-ক্ষোভে কেন্নাচাপ্পা বনবাসী হন। বাড়ি ছাড়ার সময় তিনি প্রতিজ্ঞা করেন, যতদিন পর্যন্ত উমা মারা না যাবেন ততোদিন তিনি বাড়ি ফিরবেন না। এরপর হতে বনে বনেই কাটছে ৭১ বছর বয়েসী এই বৃদ্ধের।

সংবাদমাধ্যমের অনুসন্ধানে জানা গেছে, যে নারীর জন্য ঘর ছেড়েছেন কেন্নাচাপ্পা সেই নারী তার স্ত্রী এখনও জীবিত। কয়েক বছর আগে স্বামীর সন্ধান পেয়েছিলেন তিনি। তবে জানার পরও স্বামীকে ফিরিয়ে আনতে যাননি এবং তার একমাত্র ছেলেকেও বাবার কাছে যেতে দেননি উমা। টিভি চ্যানেল ইন্ডিয়া টাইমসকে কেন্নাচাপ্পা গৌড়া জানান, নারকেল পাতা দিয়ে বানানো একটি ছোট্ট ঘরে বসবাস করেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media