Hoop Life

Lifestyle: মা লক্ষ্মীর কৃপা পেতে প্রতিবেশীর বাড়ি থেকে আনুন এই দুটি জিনিস

এমন দুটি জিনিস যা আপনার ধনসম্পত্তি বৃদ্ধি করতে সাহায্য করবে। তবে এই দু’টো জিনিস আপনার বাড়িতে খুঁজে পেলেও সেটা দিয়ে কিন্তু কোনো রকম কাজ হবে না। এর জন্য আপনাকে যেতে হবে প্রতিবেশীর বাড়িতে। প্রতিবেশীর বাড়ি থেকে নিয়ে আসতে হবে মাত্র এই দুটি সামান্য জিনিস।

প্রথম যে জিনিসটি হল, তা হল চিনি। আপনাকে প্রতিবেশীর বাড়ি থেকে এক মুঠো ছিনিয়ে আনতে হবে। তবে এই চিনি কিন্তু কখনোই আপনি আপনার ঘরের মধ্যে প্রবেশ করাতে পারবেন না। এই চিনি আপনাকে আপনার গৃহের বাইরে সামান্য একটু মাটি খুঁড়ে সেখানে তুলে দিতে হবে।

দ্বিতীয় যে জিনিসটি আপনাকে প্রতিবেশীর বাড়ি থেকে আনতে হবে তা হলো ঝাড়ু। ঝাড়ু আপনাকে প্রতিবেশীর বাড়ি থেকে নিয়ে এসে আপনার বাড়িতেই রাখতে হবে।

বাস্তুবিদ অথবা জ্যোতিষশাস্ত্র বিদরা মনে করেন এই দুটি জিনিস আপনি যদি আপনার প্রতিবেশীর বাড়ি থেকে নিয়ে আসতে পারেন, তাহলে কিন্তু আপনার উপর মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। তবে পুরোটাই আপনার বিশ্বাসের ব্যাপার। এটা নিয়ে অনেকেই ভাবতে পারেন, যে এগুলো কুসংস্কার এবং করে কোন লাভ হয় না। তাদের জন্য এই লেখাটি নয়, যদি মনে মনে বিশ্বাস থাকে, তাহলে অবশ্যই এই কাজটি আপনাকে করে যেতে হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo