Hoop Life

Vastu Tips: নতুন বছরে ভুলেও করবেন না এই ভুলগুলি, শুরুতেই ঘটবে মহাবিপদ

নতুন বছরের ঘন্টা প্রায় বাজতে চলেছে, আর মাত্র কয়েকটা দিন বাকি, আমরা নতুন বছরকে স্বাগত জানাবো, ফেলে আসবো পুরনো বছরকেই, ফেলে আসবো পুরনো যত দুঃখ, কষ্ট সমস্ত কিছুকে বিদায় দেওয়ার পালা চলে এসেছে। তার সাথে সাথে ২০২২ এর ভুলগুলিকে আর করবেন না। বাস্তু মতে, বাস্তুর কিছু কিছু ভুল আপনি ২০২২ এ যদি করে থাকেন তাহলে নতুন বছরে আর ভুলেও সেই ভুলগুলো করবেন না।

১) প্রবেশদ্বারের সামনে কখনো ফাঁকা বালতি রাখতে নেই – বাস্তু মতে, আপনার জীবনে প্রবেশদ্বার অনেকখানি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন, অনেকেই তা বিশ্বাস করতে চান না, প্রবেশদ্বারের সামনে কখনো ভুল করেও ফাঁকা বালতি রাখবেন না, এতে নেগেটিভ ব্যানার্জি আপনার গৃহের মধ্যে প্রবেশ করবে, যার জন্য আপনার অর্থনৈতিক সংকট হওয়ার অনেকটাই সম্ভাবনা থাকে।

২) ভাঙা কাঁচ রাখবেন না – কখনো ভাঙা কাঁচ বাড়িতে রাখা উচিত নয়, কাঁচ যদি ভাঙ্গা রাখেন, তাহলে হতে পারে মহাবিপদ। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, কাঁচের কোন বোতল ভাঙ্গা অবস্থায় অথবা আয়না ভাঙ্গা অবস্থায় একেবারেই রাখা আপনার গৃহের জন্য শুভ হবে না, তাই নতুন বছরে এই ভুলটি কখনোই করবেন না।

৩) বন্ধ হয়ে যাওয়া ঘড়ি রাখবেন না – নতুন বছর শুরুতে বাড়িতে বন্ধ হয়ে পড়ে থাকা ঘড়ি একেবারে বাতিল করে দিন বা ঘড়ির ব্যাটারি পরিবর্তন করে দিন। সময় আমাদের জীবনে অনেকটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, তাই সময় যদি থমকে দাঁড়িয়ে থাকে, তাহলে আমাদের জীবনও কখনো সামনের দিকে এগিয়ে যাবে না, তাই বাস্তবিদরা বলছেন, কখনো বন্ধ হয়ে যাওয়া ঘড়ি রাখবেন না।

৪) ছেঁড়া ক্যালেন্ডার রাখতে নেই – ছেঁড়া ক্যালেন্ডার কখনো রাখবেন না, ছেঁড়া ক্যালেন্ডার আপনার জীবনকে একেবারে তছনছ করে দিতে পারে। পুরনো ক্যালেন্ডার সরিয়ে রাখবেন, নতুন বছর এলে নতুন বছরের ক্যালেন্ডার লাগাবেন।

৫) মাকড়সার জাল কখনো শুভ নয় – পরে যদি মাকড়সার জাল হয় তাহলে তা তৎক্ষণাৎ পরিষ্কার করে দিন, নোংরা আবর্জনা ঘরের মধ্যে রাখবেন না, এতে কিন্তু নতুন বছর মোটেই ভালো হবে না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক