whatsapp channel
Hoop Tech

২৩ হাজার টাকা ছাড়, অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে Samsung Galaxy S10

Samsung Galaxy S10 এর ওপর আজ পেয়ে যান পুরো ২৩ হাজার টাকার ছাড়। আজ অ্যামাজনে ডিল অফ দ্য ডে অনুসারে এই অফার দেওয়া হচ্ছে। এই অফারদের দরুন এই ফোনের দাম ৭১ হাজার টাকা থেকে কমে ৪৭,৯৯৯ টাকা হয়ে গিয়েছে। উল্লেখ্য যে এই অফারটি কেবল ফোনটির ৮জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের ওপর দেওয়া হচ্ছে।

তবে ২৩,০০০ টাকা ছাড়াও গ্রাহক পেতে পারেন আরও ৫% অতিরিক্ত ক্যাশব্যাক। ক্যাশব্যাকের জন্য গ্রাহককে HSBC ব্যঙ্ক এর ক্যাশব্যাক কার্ড দিয়ে ফোনটি কিনতে হবে। অথবা গ্রাহক যদি প্রাইম মেম্বার হন তবে তিনি ICICI ব্যঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনেও ৫% ছাড়ের সুবিধা নিতে পারবেন।

স্পেসিফিকেশন: এই ফ্ল্যাগশিপ ফোনে দেওয়া হয়েছে ৬.১ ইঞ্ছির অ্যামোলেড ডিসপ্লে যার সাথে রয়েছে ৫৫০ppi পিক্সেল ডেন্সিটি। ফোনটিতে দেওয়া হয়েছে Exynos 9820 এর চিপসেট।

এছাড়া Samsung তাদের এই ফ্ল্যাগশিপ ফোনে পাওয়ারফুল ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ও দিয়েছে। সেই সেটআপে রয়েছে ১২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এর সাথে OIS এর সাপোর্ট। এছাড়া রিয়েছে ১২ মেগাপিক্সেলের ডুয়াল অ্যাপার্চার লেন্স এবং ১৬ মেগাপিক্সেলের অ্যাল্ট্রা ওয়াইড লেন্স। এছাড়া গ্রাহক পেয়ে যাবেন ১০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও। ফোনটিতে ৩,৪০০ mAh এর ব্যাটারির সাথে ওয়ারলেস চার্জিং এর সাপোর্ট ও দেওয়া হয়েছে।

whatsapp logo