whatsapp channel

Lifestyle: হানিমুন আরও রোম্যান্টিক করে তুলতে চারটি সহজ টিপস আপনার কাজে লাগবেই

মধুচন্দ্রিমা যাওয়ার প্ল্যান করছেন? তাহলে কিছু জিনিস আপনাদের দুজনকেই মেনে চলতে হবে। মাথায় রাখতে হবে যে সংসার হল একটা বড় রচনা। এর ভূমিকা হল মধুচন্দ্রিমা। এরপর সেই রচনা চলতেই থেকে।…

Avatar

মধুচন্দ্রিমা যাওয়ার প্ল্যান করছেন? তাহলে কিছু জিনিস আপনাদের দুজনকেই মেনে চলতে হবে। মাথায় রাখতে হবে যে সংসার হল একটা বড় রচনা। এর ভূমিকা হল মধুচন্দ্রিমা। এরপর সেই রচনা চলতেই থেকে। সেইজন্য, ভূমিকা হতে হবে বর্ণময়, তরতাজা এবং চমকপ্রদ।

টিপস্ ১) কোনো জিনিসের ব্যাপারে নাছোড়বান্দা করা বন্ধ করুন। যদি নিজের পকেটে টাকা থাকে, চেষ্টা করুন খরচ করার।সঙ্গীকে কিছু উপহার দিন। সারপ্রাইজ দিন।

টিপস্ ২) ভালো ছবি তুলুন। ভিডিও করুন। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকবেন না। পুরোনো বন্ধুদের সঙ্গে গল্প করার দরকার নেই। পুরো সময় সঙ্গীকে দিন।

টিপস্ ৩) জীবনের অতীতের কোনো তিক্ত অভিজ্ঞতা বা পোস্ট লাইফ নিয়ে কোনো আলোচনা নয়। আজ কি করছেন বা আগামী দিনে কিভাবে সংসার করা যায় সেই প্ল্যান করুন। আগামী দিনে কোথায় ঘুরতে যাওয়া যায় সেই প্ল্যান করুন। কারোর জন্য শপিং করুন। একসঙ্গে খাওয়া দাওয়া করুন, কিন্তু জোর করে মদ্যপান নয়। সঙ্গী চাইলেই এই পানীয় নিন, নতুবা নয়।

টিপস্ ৪) একে অপরকে চেনার চেষ্টা করুন। ভালো মিউজিক শুনুন, ভালো মন্দ খান। দুজন দুজনকে আদর করুন। তবে সঙ্গমের সময় সঙ্গীর ইচ্ছাকে অবশ্যই গুরুত্ব দেবেন। এক্ষেত্রে ইগো একদম আনবেন না।

মোটামুটি এই চারটি টিপস মেনে চলতে পারলেই অর্ধেক হানিমুন জমে ক্ষীর হয়ে যাবে। তাহলে দেরি কেনো? বিয়ের পর সুন্দর সম্পর্ক তৈরি করুন। হালকা মেজাজে থাকুন o সম্পর্ক করে তুলুন লোহার মতন মজবুত ও দৃঢ়।

whatsapp logo