Lifestyle: বেডরুমে অবিবাহিতরা ভুলেও এই জিনিসগুলি রাখবেন না

অবিবাহিতরা মেনে চলতে পারেন সহজ কিছু বাস্তটিপস। ফেংসুই মতে, এই বাস্তু টিপসগুলো আপনি যদি মেনে চলেন, তাহলে আপনার জীবনে আর কোন সমস্যাই আসবে না। ফেংশুই মতে, অবিবাহিতরা এই জিনিসগুলো ঘরে…

Shreya Chatterjee

অবিবাহিতরা মেনে চলতে পারেন সহজ কিছু বাস্তটিপস। ফেংসুই মতে, এই বাস্তু টিপসগুলো আপনি যদি মেনে চলেন, তাহলে আপনার জীবনে আর কোন সমস্যাই আসবে না। ফেংশুই মতে, অবিবাহিতরা এই জিনিসগুলো ঘরে অবশ্যই রাখুন, আর এই জিনিসগুলো ঘর থেকে অবশ্যই পার করে দেন আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন।

অবিবাহিতরা কখনোই বিছানার সামনে কোন রকম কোন বা ল্যাপটপ ইত্যাদি রাখবে না, এতে কিন্তু ঘরের মধ্যে নেতিবাচক শক্তি প্রবেশ করে যা কিন্তু একেবারেই আপনার জন্য ভালো নয়।

দেওয়ালে যদি ছবিটাঙানোর উদ্দেশ্য অভ্যাস থাকে তাহলে কোন ভাবে কোন হিংসাত্মক, যুদ্ধের ছবি, কান্নার ছবি একেবারেই রাখবে না, সেক্ষেত্রে অবশ্যই ঝরনার ছবি, কোন পাহাড়ের ছবি অথবা সূর্যোদয়ের ছবি বা কোন বাচ্চার ছবি রাখতে পারেন।

শোয়ার ঘরে কখনো কোন ঠাকুরের মূর্তি বা ঠাকুরের ছবি রাখা উচিত নয়, এতে কিন্তু হিতে বিপরীত হতে পারে। এছাড়া শোয়ার ঘরে কোনরকম পূর্বপুরুষের ছবি টাঙ্গানো উচিত নয়, এতে নেগেটিভ শক্তি আপনার ঘরে আসতে পারে।

রাতে শুতে যাবার সময় বিছানার মধ্যে বেশ খানিকটা কর্পূর ছড়িয়ে শুতে যেতে পারেন, এতে ঘরের মধ্যে পজিটিভ এনার্জি চলে আসবে।

শোয়ার ঘরে কখনো ত্রুটি পড়ে প্রবেশ করতে নেই, আমরা অনেক সময় বাড়িতে এসে চটি পড়ে থাকি, কিন্তু শুতে যাওয়ার সময় বা আপনার যেখানে শোয়ার ঘর সেখানে কখনোই চটি পরে শোয়া উচিত নয়, যাওয়া উচিত নয়, কারণ আমাদের চটির সঙ্গে নানান রকম ময়লা ব্যাকটেরিয়া থাকে যা কিন্তু শোয়ার ঘরে প্রবেশ করা একেবারেই উচিত হবে না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক