Hoop Life

Lifestyle: চেষ্টা করেও আসছে না সাফল্য! সকালবেলা ঘুম থেকে উঠে করুন এই পাঁচটি কাজ

সকালবেলা ঘুম থেকে উঠে এই পাঁচটি কাজ করলেই আপনার জীবন অনেক সুন্দর হবে। সকালবেলা উঠে নিয়ম মতন বাস্তু মেনে কাজগুলি না করলে, আপনার জীবন কিন্তু একেবারে ছারখার হয়ে যাবে। জীবনে যদি সঠিক কিছু করতে চান জীবনে যদি চান যে, এমন কিছু ভালো হোক, তাহলে কিন্তু অবশ্যই সকালবেলা ঘুম থেকে উঠে এই পাঁচটি কাজ করুন।

তাহলে আর দেরি না করেই আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন যে কোন পাঁচটি কাজ যা আপনার জীবনকে একেবারে বদলে দেবে। জীবন বদলানোর জন্য অর্থনৈতিক সমস্ত সমস্যাকে কাটানোর জন্য আমরা তো কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা কি সত্যিই জানি যে জীবনকে ভালো করার জন্য কত কিছু প্রয়োজন। আমরা অনেকেই তা জানি না, বা বিশ্বাস করি না, বাস্তু মেনে যদি এই টিপস ফলো করলেই

১) সূর্য দেবতার উদ্দেশ্যে জল দান করুন – সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার কাপড়ে সূর্য দেবতার উদ্দেশ্যে জল দান করুন এবং প্রণাম মন্ত্র পাঠ করুন, এতে দেখবেন আপনার সারা দিনটা ভীষণ ভালোভাবে কাটবে।

২) তুলসীর উদ্দেশ্যে জল দান করুন – মা তুলসীর উদ্দেশ্যে জল দান করতে হবে। মা তুলসীর মধ্যে রয়েছে 33 কোটি দেব-দেবতার সমান শক্তি। মা তুলসীকে আপনি যদি পুজো করেন, প্রণাম মন্ত্র পাঠ করেন, তাহলে আপনার জীবন অত্যন্ত ভালো হবে সুখের হবে।

৩) সকালে উঠে স্নান করুন – সকালবেলা উঠে স্নান করে পরিষ্কার কাপড়ে আপনাকে থাকতে হবে, অপরিষ্কার হয়ে সকাল থেকে থাকবেন না, এতে কিন্তু মা লক্ষ্মী আপনার উপর রুষ্ট হতে পারে।

৪) বাইরের আলো হাওয়া প্রবেশ করতে দিন – আলো হাওয়াকে প্রবেশ করতে দিতে হবে। তাহলেই দেখবেন আপনার গৃহে একেবারে পজেটিভ এনার্জিতে পরিপূর্ণ হয়ে গেছে, বাইরের আলো হওয়া যদি প্রবেশ না করে তাহলে কিন্তু হতে পারে মহা বিপদ।

৫) গাছের পরিচর্যা করুন – সকালবেলা ঘুম থেকে উঠে আপনি আপনার বাগানে, ব্যালকনিতে থাকা গাছের পরিচর্যা করতে পারেন, এতে কিন্তু আপনার অনেক সমস্যা দূর হয়ে যাবে।

Related Articles