Hoop Life

Lifestyle: সংসারে ফিরবে সুখ-সমৃদ্ধি, দোলের আগে বাড়ি থেকে বের করে দিন এই ৪টি জিনিস

কয়েকদিন পরে হোলি রং এর উৎসব এই উৎসবের আগে বাড়িকে সাজা নতুন ভাবে বাড়িতে কখনোই এই সার-পাঁচটি জিনিস রেখে দেবেন না, তাহলে কিন্তু আপনার সামনে চরম অর্থ কষ্ট আসতে পারে। তাই অবশ্যই এই পাঁচটি জিনিসকে হোলির আগে ঘর থেকে বের করে দিন। আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন, অসাধারণ বাস্তু টিপস।

১) নষ্ট হয়ে যাওয়া ইলেকট্রনিক্স গুডস- নষ্ট হয়েছে ও ইলেকট্রনিক্স জিনিসপত্র কখনো ঘরের মধ্যে রেখে দেবেন না। হোলির আগে অবশ্যই এই জিনিসগুলোকে ভালো করে প্যাকেটে মধ্যে পড়ে কোথাও বিক্রি করে দিন বা বাইরে সরিয়ে দিন, ঘরের মধ্যে জঞ্জাল করে রাখবেন না।

২) নষ্ট হয়ে যাওয়া আসবাব পত্র–  আমরা অনেক সময় নষ্ট হয়ে যাওয়া আসবাবপত্র স্মৃতি হিসেবে রেখে দি,  নয় কোন কাছের মিস্ত্রীকে আসবাবপত্র ঠিক করে নিন, আর না হলে সেটি বিক্রি করে দিন। ঘরের মধ্যে জঞ্জাল করে কখনোই রেখে দেবেন না।

৩) শুকনো ফুল রাখবেন না – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বেডরুমে সর্বদা টাটকা ফুল রাখুন কখনো শুকিয়ে যাওয়া ফুল রাখবে না, এতে আপনার দাম্পত্য জীবন অনেক বিষময় হয়ে উঠতে পারে, দুজনের সম্পর্কের মধ্যে ভাঙ্গন ধরতে পারে।

৪) কখনো জল জমে থাকতে দেবেন না – বেডরুমের সামনে যদি কখনো জল জমে থাকে, তাহলে সেই জল তৎক্ষণাৎ পরিষ্কার করুন। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বেডরুমের সামনে কখনো জল জমে থাকতে দেবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক